ঢাকা (দুপুর ১:২৪) বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ ইং

সুবর্ণচরে দুই শিক্ষার্থীকে নির্যাতনের প্রতিবাদে বিক্ষোভ

<script>” title=”<script>


<script>

রিয়াজ উদ্দিন রুবেল, সুবর্ণচর, নোয়াখালী: নোয়াখালীর সুবর্ণচরে দুই শিক্ষার্থীকে নির্যাতনের প্রতিবাধে বিক্ষোভ করেছে শিক্ষার্থীসহ এলাকাবাসী। তথ্যসূত্রে জানা যায় কবুতর চোর সন্দেহে নোয়াখালীর সুবর্ণচর উপজেলার চরবাটা খাসেরহাট উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির ২ শিক্ষার্থীকে বৃহস্পতিবার সকালে বেঁধে নির্যাতন করার ঘটনা ঘটে। এতে তারা গুরুতর আহত হয়। আহতরা হচ্ছে- শ্রাবন দাস ও প্রান্ত দাস। নির্যাতিত শিক্ষার্থীদেরকে শিক্ষক ও ছাত্ররা উদ্ধার করে, পরে তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নেয়া হয়।

এ ঘটনার প্রতিবাদে স্কুলের সকল শিক্ষার্থীরা বিক্ষোভ করে নির্যাতনকারী জসিম উদ্দিনের বিরুদ্ধে। শিক্ষার্থীরা জসিম উদ্দিনের মালিকানাধীন বিলাস টাওয়ার ভবন ঘণ্টাব্যাপী অবরোধ করে রাখে। খবর পেয়ে চর জব্বার থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং জসিম উদ্দিনকে আটক করে থানায় নিয়ে যায়।

জানা যায়, চরবাটা খাসেরহাট উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির শিক্ষার্থী শ্রাবন দাস ও প্রান্ত দাসসহ ৪ শিক্ষার্থী সকাল ১০ টায় খাসের হাট বাজারের বিলাস টাওয়ারে অবস্থিত এক্সিম ব্যাংকে বিদ্যুৎ বিল পরিশোধ করতে যায়। বিলাস টাওয়ারের ৪র্থ তলা ভবনের ছাদে ভবন মালিক জসীম উদ্দিনের কবুতর খামার রয়েছে। বিদ্যুৎ বিল পরিশোধ শেষে ৪ বন্ধু ছাদের কবুতর খামার দেখতে যায়। এসময় খামার মালিক জসীম উদ্দিন শ্রাবন দাস ও প্রান্ত দাসকে ধরে এনে কবুতর চোর সন্দেহে তাদের বেঁধে মারধর করে গুরুতর আহত করে। এ সময় কৌশলে অপর ২ শিক্ষার্থী পালিয়ে গিয়ে ঘটনাটি শিক্ষক ও স্কুলের অন্যান্য শিক্ষার্থীদের জানায়। খবর শুনে বিদ্যালয়ের শিক্ষার্থীরা বিক্ষোভ মিছিলসহ বিলাস টাওয়ার অবরোধ করে। এ সময় শিক্ষার্থদের সাথে স্থানীয় লোকজনও অবরোধে অংশ নেয়। খবর পেয়ে চর জব্বার থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে অবরোধ থেকে উদ্ধার করে জসিম উদ্দিনকে থানায় নিয়ে আসে এবং শিক্ষার্থীদের এ ঘটনার সুষ্ঠু বিচারের আশ্বাস দেন, পরে শিক্ষার্থীরা অবরোধ তুলে নেয়।

চর জব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সাহেদ উদ্দিন জানান, জসিম উদ্দিনকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। লিখিত অভিযোগ পেলে মামলা করা হবে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT