ঢাকা (রাত ১২:১৫) শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ ইং
শিরোনাম

মোহাম্মদপুর ইউনিয়নবাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন আজাদ চেয়ারম্যান

মোহাম্মদপুর ইউনিয়নবাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন আজাদ চেয়ারম্যান
আজাদ চেয়ারম্যান



রিয়াজ উদ্দিন রুবেল, সুবর্ণচর উপজেলা প্রতিনিধিঃ নোয়াখালী সুবর্ণচর উপজেলার ৮নং মোহাম্মদপুর ইউনিয়নবাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন আবুল কালাম আজাদ চেয়ারম্যান।

তিনি বলেন দীর্ঘ এক মাস সিয়াম সাধনা ও আত্মসংযমের পর মুসলিম উম্মাহর জন্য সুখের বার্তা নিয়ে আসে পবিত্র ঈদুল ফিতর। ৮নং মোহাম্মদপুর ইউনিয়নের সর্বস্তরের সকল মানুষ ও সমগ্র মুসলিম উম্মাহর প্রতি ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা ও আন্তরিক অভিনন্দন।

তিনি বলেন, “ঈদ মানে খুশি , ঈদ মানে আনন্দ” ঈদ সবার জীবনে বয়ে আনুক অফুরন্ত সুখ শান্তি আর সমৃদ্ধি। করোনা মহামারী কোভিড-১৯ এর কারণে এবারের ঈদ হবে একটু ব্যতিক্রম। আসুন সকল ভেদাভেদ ভুলে গিয়ে, সবাই যার যার অবস্থান থেকে সাস্থ্যবিধি মেনে, জনসমাগম থেকে বিরত থেকে এবারের ঈদ আনন্দ ঘরে বসেই উৎযাপন করি।

হিংসা বিদ্বেষ ও ধনী-গরীবের ভেদাভেদ ভুলে সবাই নিরাপদে ও সুস্থ্যতার সহিত ঈদ উদযাপন করবেন। রমজান আত্মশুদ্ধি ও সংযমের মাস। তাই আমাদের প্রত্যেককে এই রমজান মাস থেকে শিক্ষা নিয়ে সংযমী হতে হবে এবং গরিব, দুঃস্থ, অসহায় ও কর্মহীন মানুষের পাশে থেকে আদর্শ সমাজ গড়ে তোলার বিষয়ে সকলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার মানসিকতা জাগ্রত করতে হবে।

প্রিয় ৮নং মোহাম্মদপুরবাসী, আসুন করোনা প্রতিরোধে কেনাকাটা ও ঘুরাঘুরি পরিহার করে সকলে সরকার নির্দেশিত স্বাস্থ্যবিধি মেনে চলি এবং মহান আল্লাহর কাছে পৃথিবীর সকল মানুষদের জন্য দোয়া প্রার্থনা করি। ঈদের দিন সামাজিক দূরত্ব বজায় রেখে ঈদের নামাজ আদায় করি। কোলাকুলি করা থেকে বিরত থাকি।

সবাই ঘরে থাকুন নিরাপদে থাকুন শুভেচ্ছান্তে আবুল কালাম আজাদ(চেয়ারম্যান) ৮নং মোহাম্মদপুর ইউনিয়ন

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT