ঢাকা (রাত ৯:১১) বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং

সামাজিক দুরত্ব বজায় না রাখায় সাতক্ষীরা বিকাশ কেয়ার সেন্টারের অর্থদন্ড



আজহারুল ইসলাম সাদী, সাতক্ষীরা প্রতিনিধিঃ সাতক্ষীরা জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট এস এম মোস্তফা কামাল এর নির্দেশনায়, সাতক্ষীরায় বিকাশ কেয়ার সেন্টারকে সামাজিক দুরত্ব বজায় না রেখে জনসমাগম করায় নির্বাহী ম্যাজিস্ট্রেট কর্তৃক ৩ হাজার টাকা অর্থ দন্ডে দন্ডিত হয়েছেন।

৩ হাজার টাকা জরিমানা দেয়ার পর বিকাশ কেয়ার এর দায়িত্বে থাকা কর্মচারীরা অনির্দিষ্টকালের জন্য বিকাশ গ্রাহকসেবা কার্যক্রম বন্ধ ঘোষণা করেন। যার ফলে চরম ভোগান্তির মধ্যে পড়েন, জেলার বিভিন্ন প্রান্ত থেকে আসা গ্রাহকগণ।

বিকাশের কয়েকশতাধীক গ্রাহকের মধ্যে সবাই প্রায় ছাত্র-ছাত্রী। তারা তাদের উপবৃত্তি টাকা তোলার জন্য এবং কারো কারো পার্সওয়ার্ড কোড লক হওয়ায় যত্রতত্র বিকাশ এজেন্ট কর্তৃক টাকা না তুলতে পারায় চরম ভোগান্তিতে পড়েছে।

                                                 

অপরদিকে বিভিন্ন গ্রাহকের অভিযোগ সাতক্ষীরা বিকাশ কেয়ার এর দায়িত্বে থাকা ব্যাক্তি অভিজ্ঞ না হওয়ায় গ্রাহকদের সেবা কার্যক্রম ব্যাহত হচ্ছে, সেজন্য জনসমাগম কমছেনা? সচেতন গ্রাহকরা ক্ষোভ প্রকাশ করে এ প্রতিবেদককে জানান বিকাশের কেন্দ্র যদি জেলায় একটি সেবা কেন্দ্রের পরিবর্তে প্রতিটি থানা শহরে একটি করে বিকাশ কেয়ারের অফিস খোলা হয় তাহলে জেলা শহরের একমাত্র বিকাশ কেয়ার সেন্টার শাখায় জনসমাগম কম হবে। কোন কোন গ্রাহক এ প্রতিবেদককে আরো জানান তারা ভোর রাত ৪ টার সময় এসে সিরিয়াল লিখিয়েছে কিন্তু বেলা দেড় টার সময় ও সিরিয়াল অনুযায়ী ডাক পাননি সেবা কেন্দ্রের।

এদিকে নির্বাহী ম্যাজিস্ট্রেট কর্তৃক জরিমানার শিকার হয়ে বিকাশ কেয়ার সেন্টার তাদের কার্যক্রম নিদিষ্ট সময়ের জন্য বন্ধ ঘোষণা করায় আরো বিভ্রান্তিতে পড়েন জেলার বিভিন্ন প্রান্ত থেকে আসা গ্রাহকগণ। তারা সমবেত হয়ে জেলা প্রশাসকের কার্যালয়ের বিকাশ কেয়ার সেন্টার পুনরায় চালুর প্রতিবাদে মানববন্ধন করে, এরই একপর্যায়ে জেলা প্রশাসকের নির্দেশ ক্রমে সামাজিক দুরত্ব বজায় রেখে সাতক্ষীরা বিকাশ কেয়ার পুনরায় গ্রাহকসেবা চালু করেন।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT