ঢাকা (রাত ১:১৫) মঙ্গলবার, ৩০শে এপ্রিল, ২০২৪ ইং

আশাশুনি প্রেসক্লাবে’র সাংবাদিকদের সাথে অফিসার ইনচার্জ এর মতবিনিময়



সাতক্ষীরা জেলার আশাশুনি উপজেলা প্রেস ক্লাবের সাংবাদিকদের সাথে আশাশুনি থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ গোলাম কবির এর মতবিনিয় সভা অনুষ্ঠিত। বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর) বেলা ১১ টায় প্রেসক্লাব কার্যালয়ে উক্ত মতবিনিময় সভায়, আশাশুনি প্রেসক্লাব এর সভাপতি জি এম আল-ফারুকের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য ও মতবিনিময় করেন, আশাশুনি থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ গোলাম কবির।

মতবিনিময় কালে তিনি বলেন, মানুষের জীবনটা অনেক ছোট, এমন কোন কাজ করবোনা যাতে জীবন কলঙ্কিত হয়। মানুষের হয়রানি করতে চাইনা, যতদূর সম্ভব তদন্ত করে মামলা নিয়ে থাকি। কোন দালাল বা তদবীরকারীকে প্রশ্রয় দেইনা। থানা এলাকায় যত মানুষ আছে তার মধ্যে ২০% থানায় আসে। তারাই থানার ভাল-মন্দ খবর রাখে। বাকী ৮০% মানুষকে সাংবাদিক সমাজ থানার চিত্র অবহিত করে থাকেন। সাংবাদিকরা মানুষের চক্ষু খুলে দেয় এবং সমাজের মানুষদেরকে ন্যায়-অন্যায়ের ব্যাপারে উপলব্ধি সৃষ্টি করিয়ে, সমাজকে এগিয়ে নিতে সহায়তা করে থাকেন।

ওসি গোলাম কবির আরও বলেন, আমি চাকুরী জীবনে সর্বোত্তম ডিআইজি স্যার পেয়েছি এবং সুন্দর মনের পুলিশ সুপার স্যারকে পেয়েছি। আমার শুরুটা ভালই হয়েছে। মানুষের দোয়া ও ভালবাসা নিয়ে কর্মজীবন শেষ করতে চাই। আমি মানুষের জন্য কিছু করতে চাই। এজন্য থানায় জিডি, অভিযোগ, এজাহার দাখিল করতে আসলে কোন অর্থ নেই না। কেউ থানায় আসলে তিনি আমার কক্ষে না ঢুকে যেতে পারেন না।

আশাশুনির  সাংবাদিকদের স্বল্প সময়ের সচেতনতামূলক কর্মকান্ডে সন্তুষ্টি প্রকাশ করে তিনি বলেন, আমরা সবাই রাষ্ট্রকে প্রধান্য দেব। মাননীয় প্রধানমন্ত্রী দুর্নীতিমুক্ত দেশ উপহার দিতে নিরলস প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন। আমরা দুর্নীতি থেকে বেরিয়ে আসতে পারলে সমাজ, জাতি তথা রাষ্ট্রকে উন্নত রাষ্ট্রে পরিণত করতে সহায়তা করতে পারব।

সভায় প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি জি এম মুজিবুর রহমান, সাবেক সভাপতি এস এম আহসান হাবিব, সহ-সভাপতি আঃ আলিম, আলী নেওয়াজ, সাধারণ সম্পাদক সমীর রায়, যুগ্ম সম্পাদক মাসুদুর রহমান, সাংগঠনিক সম্পাদক এস কে হাসান, সোহরাব হোসেন, গোলাম মোস্তফা, ফায়জুল কবির প্রমুখ বক্তব্য রাখেন।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT