ঢাকা (রাত ৪:৫৩) মঙ্গলবার, ৩০শে এপ্রিল, ২০২৪ ইং

আশাশুনিতে সাংবাদিক পরিচয়ে চাঁদা বাজির অভিযোগে ২ মোটরসাইকেলসহ আটক-৪



নিকাহ রেজিষ্টারের কাছে ১০ হাজার টাকা চাঁদা দাবির অভিযোগে সাংবাদিক পরিচয়দানকারি ৪ জনকে আটক করেছে পুলিশ। বৃহষ্পতিবার রাত ১০টার দিকে তাদেরকে সাতক্ষীরার আশাশুনি উপজেলার বেউলা গ্রাম থেকে আটক করা হয়।

আটককৃতরা হলেন, সাতক্ষীরা সদর উপজেলার বকচরা গ্রামের মোন্তাজ মোল্লার ছেলে আব্দুল মান্নান (৫৭), একই গ্রামের আফছারউদ্দিন সরদারের ছেলে হাফিজুর রহমান(৩৫), চালতেতলার আবুল কাশেম সরদারের ছেলে রবিউল ইসলাম (৩৮)ও কুকরালীর মোকিম হোসেনের ছেলে মোশাররফ হোসেন আব্বাস (৬৪)।

আশাশুনি উপজেলার বেউলা গ্রামের ওসমান গণি সরদারের ছেলে মোঃ আসাদুজ্জামান সরদার জানান, বৃহষ্পতিবার বিকেল সাড়ে ৩ টার দিকে সাংবাদিক পরিচয়দানকারি ৪ ব্যক্তি দু’টি মোটর সাইকেলে তার বাড়িতে যায়। এ সময় তারা নিজেদেরকে সাংবাদিক পরিচয়ে বাল্য বিবাহ দেওয়ার অভিযোগে তার কাছে ১০ হাজার টাকা চাঁদা দাবি করেন। টাকা না দিলে পুলিশ দিয়ে ধরিয়ে দেওয়া ও পত্রিকায় নিউজ করার হুমকি দেন। নিকাহ রেজিষ্টার তাদেরকে বাড়িতে বসিয়ে রেখে জেলা রেজিষ্টারকে ফোন করেন। তিনি বিষয়টি থানাকে অবহিত করার কথা বলেন।

এসময় সাংবাদিকদের সঙ্গে কথাকাটাকাটির এক পর্যায়ে, স্থানীয়রা ছুঁটে এলে বেগতিক বুঝে ওই ৪ সাংবাদিক মোটর সাইকেল নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। জনগন মোটর সাইকেলের চাবি আগে থেকে তুলে নেওয়ায় মাঠের মধ্য দিয়ে তারা দৌঁড়ে পালিয়ে যায়।

সাংবাদিক পরিচয়দানকারি ৪ চাঁদাবাজ তাদের মোটর সাইকেল ফিরে পেতে সদর থানায় সাধারণ ডায়েরী করার উদ্যোগ নেয়। এরপর আশাশুনি থানা পুলিশের মোবাইল পেয়ে তারা রাত ৯টার দিকে বেউলা গ্রামের নিকাহ রেজিষ্টারের বাড়িতে যায়।

কিছুক্ষন পর পুলিশ এসে চাঁদা দাবির অভিযোগের সত্যতা পেয়ে ওই চার চাঁদাবাজকে আটক করেন। এর আগেই জব্দ করা হয় তাদের ব্যবহৃত দু’টি মোটর সাইকেল।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT