ঢাকা (সন্ধ্যা ৭:০৯) সোমবার, ২৪শে জুন, ২০২৪ ইং
শিরোনাম
Meghna News চট্টগ্রাম রেঞ্জ ডিআইজির হাত থেকে সম্মাননা পেলেন ওসি মোজাম্মেল হক Meghna News মালয়েশিয়ায় বাংলাদেশিসহ প্রায় ১৭০০ অভিবাসী আটক Meghna News পাসপোর্ট দালাল চক্রের মূলহোতাসহ গ্রেফতার ১৬ Meghna News হৃদযন্ত্রে পেসমেকার বসানোর পর কেমন আছেন খালেদা জিয়া Meghna News দাউদকান্দিতে আ.লীগের প্লাটিনাম জয়ন্তী আলোচনা সভা ও শোভাযাত্রা অনুষ্ঠিত Meghna News দাউদকান্দিতে মাদক কারবারি বুলবুল ফেন্সিডিলসহ আটক Meghna News কোরআন মজিদের ৪০ আয়াতে আল্লাহ ও রাসুলের নাম পাশাপাশি লিখা Meghna News বঙ্গরত্নদের ঈদ উপহার দিলেন শহীদ জাহানারা ইমাম স্মৃতি পাঠাগার Meghna News গোলাপগঞ্জে মার্কেটের বিল্ডিং মারাত্মক ঝুঁকিপূর্ণ, থানায় জিডি Meghna News সিলেটে সেপটিক ট্যাষ্কে বন্যার পানি : শহর জুড়ে দুর্গন্ধ

চাঁপাইনবাবগঞ্জে ভাইকে হত্যা মামলায় ভাই কারাগারে



চাঁপাইনবাবগঞ্জে আপন ভাইকে হত্যা মামলায় জেলা আইনজীবীর সদস্য ইলিয়াস বিশ্বাসকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছে আদালত। রবিবার (১২ মে) দুপুরে চাঁপাইনবাবগঞ্জ চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের অতিরিক্ত জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আবু তালেব এই নির্দেশ দেন।

 

আইনজীবী ইলিয়াস বিশ্বাস চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার শিয়ালা গাবতলা গ্রামের গোলাম মোস্তফার ছেলে। ছোট ভাই গোলাম মোর্শেদ মিলনকে জবাই করে হত্যা মামলায় তাকে কারাগারে প্রেরণ করা হয়েছে।

 

জানা যায়, নিহত গোলাম মোর্শেদ মিলনের সাথে তার বড় ভাই এ্যাডভোকেট ইলিয়াস বিশ্বাসের জমি নিয়ে দীর্ঘ দিন ধরে বিরোধ চলছিল। এরই জের ধরে গত বছরের ২ ফেব্রæয়ারী সকালে মিলনের ঘরে ঢুকে ধারাল অস্ত্র দিয়ে তার গলা কেটে হত্যা করে ইলিয়াস বিশ্বাস। পরে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে। পরে ঘটনার দিন বিকেলে সদর মডেল থানায় ছেলে আইনজীবী ইলিয়াস বিশ্বাসসহ ৪ জনকে আসামী করে মামলা দায়ের করেন বাবা গোলাম মোস্তফা।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT