ঢাকা (রাত ১:৪২) শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং

সাতক্ষীরায় রাতের আধারে ঈদ উপহার বিতরন করলো দুই তরুণ



আজহারুল ইসলাম সাদী, সাতক্ষীরা প্রতিনিধিঃ তারা দুইটা ছেলে দেশের এই ক্লান্তি লগ্নে, দেখিয়ে যাচ্ছে একের পর এক চমক! কখনও রাস্তার অসহায় বোবা প্রাণি কুকুর দের আহার দিচ্ছে, কখনও কখনও ছুটে যাচ্ছে বৃদ্ধাশ্রমে, বৃদ্ধ-বৃদ্ধাদের মাঝে ইফতার সামগ্রী নিয়ে, কখনও করোনার মাঝে গরীব অসহায়দের সংসারের নিত্যপ্রয়োজনীয় জিনিস দিয়ে তাদের পাশে দাঁড়াচ্ছে।

বরাবরের মতো ঈদের সদাই বিতরণে তারা দুইটা ছেলে বসে নেই, গরীব দুঃখী মানুষের মাঝে ছুটে যাচ্ছে ঈদ সামগ্রী বিতরনে, এবার তারা রাতের আধারে ২৩ মে সাতক্ষীরা শহরের পলাশপোল ও রসুলপুরস্থ গ্রামের ২০ টা পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেন। যার মধ্যে ছিলো সেমাই, চিনি,লাচ্চা, নুডুলস, বাদাম, কিচমিচ, দুধের প্যাকেট, ও সাবান।

আর তাদের এই মহৎ কাজে এগিয়ে এসেছে ট্রমা অর্থপেডিক্স এন্ড কেয়ার সেন্টারের সত্ত্বাধিকারী ডাক্তার হাফিজুল্লাহ স্যার, সংগ্রাম হাসপাতালের আবদুল্লাহ আল আলম ভাই, মাসুদুল স্যার সহ আরও অনেকে। এ বিষয়ে আরিফের সাথে কথা বললে তিনি বলেন, সমাজের বিত্তবানদের সহযোগিতা পাওয়ায় তাদের এই সেবামূলক কাজগুলোকে আরও সম্প্রসারিত করে। তাদের প্রতি আমি অশেষ কৃতঙ্গতা জ্ঞাপন করছি।

সর্বশেষ ওই দুই তরুণ আরিফ ও আসিফ সকলের কাছে দোয়া চেয়ে বলেছেন, তারা সর্বসময় যেন এমনিভাবে অসহায় মানুষের পাশে থেকে তাদের সহযোগিতা করে যাওয়ার আশা ব্যক্ত করেন।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT