ঢাকা (বিকাল ৩:৩৬) শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ ইং

শিবগঞ্জে বজ্রপাতে দুই শিশুর মৃত্যু, আহত ২

<script>” title=”<script>


<script>

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার শ্যামপুরে বজ্রপাতে ২ শিশুর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরো ২ শিশু। বৃহস্পতিবার (২৭ এপ্রিল) দুপুরে আম বাগানে আমে ব্যাগিং করার সময় এই হতাহতের ঘটনা ঘটে।

নিহতরা হলো- শ্যামপুর গোপালনগর গ্রামের মো. আব্দুল কাদেরের ছেলে মো. শাহিন আলী (১৩) এবং শ্যামপুর শরৎনগর গ্রামের মো. হারুন আলীর ছেলে অসিম (১২)। একই ঘটনায় আহতরা হলো- লছমানপুর গ্রামের মো. রোজবুল ইসলামের ছেলে নয়ন (১৩) ও শ্যামপুর গোপালনগর গ্রামের মো. কাশিম আলীর ছেলে সরোয়ার (১৫)।

শ্যামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. রবিউল ইসলাম জানান, বৃহস্পতিবার শরৎনগর ও গোপালনগরের কয়েকজন শিশু আম বাগানের আমে ব্যাগিং করছিল।

এ সময় দুপুর আড়াইটার দিকে বজ্রপাত হলে গোপালনগরে শিশু শাহিন এবং শরৎনগরের অপর এক শিশু অসিম মারা যায়। এছাড়াও গোপালনগরের ঘটনায় ২ শিশু নয়ন ও সারোয়ার শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

এ ব্যাপারে শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চৌধুরি জোবায়ের
হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, উপজেলার শ্যামপুর ইউনিয়নের গোপালনগরে সাইফুলের আম বাগানে আমের প্যাকিং করছিলো শিশুরা। এ সময় হঠাৎ বজ্রপাতে ২ জন শিশু নিহত হয় আর আহত হয় আরো ২ শিশু।  আহতরা শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধিন। নিহত শিশুদের মরদেহ তাদের পরিবারের
কাছে হস্তান্তর করা হয়েছে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT