ঢাকা (সন্ধ্যা ৭:২৫) শুক্রবার, ৩রা মে, ২০২৪ ইং

লোহাগড়া সরকারি কলেজে বহিরাগতদের হামলায় তিনজন আহত

লোহাগড়া সরকারি কলেজে বহিরাগতদের হামলায় তিনজন আহত



নড়াইল প্রতিনিধি: বহিরাগতদের হামলায় নড়াইলের সরকারি লোহাগড়া আদর্শ কলেজে দুজন ছাত্রসহ অপর এক ছাত্রের মা আহত হয়েছেন। এক ছাত্রের বাড়ি ভাংচুর করা হয়েছে। শনিবার দুপুর দেড়টার দিকে কলেজ ক্যাম্পাসে ও কলেজ গেটের বাহিরে এ হামলার ঘটনা ঘটে।

আহতদের সূত্রে অভিযোগে জানা গেছে, সরকারি লোহাগড়া আদর্শ কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র মোঃ শান্ত শেখ, তৃতীয় বর্ষের ছাত্র কাজী আমির হামজা সহ ৮/৯ জনে কলেজের শহীদ মিনার চত্বরে বসেছিলেন। দুপুর দেড়টার দিকে হঠাৎ বহিরাগত আবুজার, রুহান, পলাশ, মারুফ, রোমান, রাব্বী সহ ৩০/৪০ জনে হকিস্টিক, রামদা, লাঠি নিয়ে তাদের উপর হামলা চালায়। এছাড়াও ক্যাম্পাসের বাহিরে তারা দ্বিতীয় বর্ষের ছাত্র রিদয়ের মা পারুল বেগম(৩৪)কে কুপিয়ে জখম করে বলে পারুল বেগম অভিযোগে জানান। তারা এরপরই এইচ,এস,সি পরীক্ষার্থী শাওনের বাড়িতে হামলা চালিয়ে ভাংচুর করা হয় বলে শাওনের মা সাবিনা ইয়াসমিন অভিযোগ করেন।
আহত পারুল বেগম বলেন, রোমান আমাকে এসে গালিগালাজ করে বলে আপনার ছেলে আমার মোটরসাইকেলের চাবি নিয়ে গেছে। এরপরই তারা আমাকে মারপিট সহ কুপিয়ে জখম করে। হামলায় আহতরা লোহাগড়া হাসপাতালে চিকিৎসাধীন। লোহাগড়া হাসপাতালের আরএমও আব্দুল্লা আল মামুন জানান, আহতদের শরীরে কোপ ও লাঠির আঘাত রয়েছে। অভিযুক্তদের সাথে যোগাযোগের চেষ্টা করে পাওয়া যায়নি।

লোহাগড়া থানার ওসি মোঃ মোকাররম হোসেন বলেন, অভিযোগ পেলে ব্যবস্থা নেবো। কেউ গ্রেফতার হয়নি। পরিবেশ শান্ত আছে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT