ঢাকা (দুপুর ২:২৭) মঙ্গলবার, ৩০শে এপ্রিল, ২০২৪ ইং
শিরোনাম
Meghna News সাঘাটায় ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে আনসার সদস্য বাছাই সম্পন্ন Meghna News চাঁপাইনবাবগঞ্জে ডাকসু’র সাবেক ভিপি নূরুল হক নূর Meghna News নর্দমায় পড়ে থাকা ৩৭টি কোরআন ও ১৩টি আমপারা উদ্ধার, এলাকায় চাঞ্চল্য Meghna News আল্লাহ্ কে, আপনি কি তাঁর পরিচয় জানেন? Meghna News বরিশাল থেকে আনা ৮ কেজি গাঁজা উদ্ধার, শিশুসহ আটক ৪ Meghna News গৌরীপুরে তিনদফা দাবীতে কৃষক সমিতির স্মারকলিপি প্রদান Meghna News গৌরীপুর ছাত্র ইউনিয়নের ৭২ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত Meghna News জার্মানিতে বিদেশি বায়ারদের মাঝে সাড়া ফেলেছে বাংলাদেশি টেক্সটাইল ও পোশাক তৈরি প্রতিষ্ঠানগুলো Meghna News মাটি চাপায় শেষ ওমান প্রবাসী নাদিমের দিন বদলের স্বপ্ন Meghna News চাঁপাইনবাবগঞ্জে বৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায়

মোটরসাইকেল আরোহীকে ট্রাফিক পুলিশের ধাক্কায় গুরুতর আহত, হাসপাতালে ভর্তি

মোটরসাইকেল আরোহীকে ট্রাফিক পুলিশের ধাক্কায় গুরুতর আহত, হাসপাতালে ভর্তি



চাঁপাইনবাবগঞ্জে সড়কে দায়িত্বরত ট্রাফিক বিভাগের এক অ্যাসিসটেন্ট টাউন সাব-ইনস্পেকটর (এটিএসআই) সদস্যের ধাক্কায় রাস্তায় পড়ে গুরুতর আহত হয়েছেন এক মটরসাইকেল আরোহী। পেশায় তিনি একজন এ্যাম্বুলেন্স চালক। পরে আহত মটরসাইকেল আরোহীকে হাসপাতালে ভর্তি করেছেন স্থানীয়রা। মঙ্গলবার (১৩ জুন) দুপুরে সদর উপজেলার বারোঘরিয়া বাজারে এ ঘটনা ঘটে। এই ঘটনার পর উত্তেজিত জনতা বারোঘরিয়া বাজারের সড়ক ও তার আশেপাশে অবস্থান নেয়। এসময় পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

মোটরসাইকেল আরোহীকে ট্রাফিক পুলিশের ধাক্কায় গুরুতর আহত, হাসপাতালে ভর্তি

আহত ব্যক্তি চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার কালিতলা মহল্লার মঞ্জুর ইসলামের ছেলে রকি (৩২)।

 

স্থানীয় বাসিন্দা, প্রত্যক্ষদর্শী, আহত যুবক ও পুলিশ সূত্রে জানা যায়, মটরসাইকেল যোগে এক বন্ধুকে বারোঘরিয়া বাজারে রাখতে যায় রকি। পরে শহরে ফেরার পথে সড়কে কাগজপত্র দেখার জন্য রকিকে দাঁড়াতে বলে ট্রাফিক পুলিশ। এ সময় রকি মূল রাস্তা ছেড়ে রাস্তার সাইডে দাঁড়াতে গেলে ধাক্কা দেয় এটিএসআই মতিয়ার রহমান। এতে সড়কে পড়ে গুরুতর আহত হয় রকি। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালে ভর্তি করে। ঘটনার পরপরই উত্তেজিত জনতা সড়কে অবস্থান নেয়। পরে নবাবগঞ্জ সদর মডেল থানার ওসিসহ অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন ও চাঁপাইনবাবগঞ্জ-সেনামসজিদ মহাসড়কে যান চালাচল স্বাভাবিক হয়।

আহত রকি জানান, রাস্তা দিয়ে যাবার সময় ট্রাফিক পুলিশ আমাকে থামতে ইসারা দেয়। পরে তার সামনে দাঁড়িয়ে বলি আমার সকল কাগজপত্র ঠিক আছে। তবে রাস্তায় ট্রাক চলাচল করছে তাই রাস্তার পাশে দাঁড়াচ্ছি। এ সময় রাস্তার পাশে দাঁড়াতে গেলে রাস্তাতেই দাঁড়াতে বলেন মতিয়ার রহমান। রাস্তার ধারে যেতে গেলে আমাকে ধাক্কা দিয়ে ফেলে দেয়। তবে হেলমেট ছিলো বলে তেমন খারাপ কিছু হয়নি।

স্থানীয় বাসিন্দা আব্দুল হাকিম এবং প্রত্যক্ষদর্শী তরিকুল ইসলাম ও আবুল কালাম জানান, মটরসাইকেল আরোহীর পকেটে গাড়ির সকল কাগজপত্র ছিল। কিন্তু সে চাইছিল মূল রাস্তা থেকে নেমে নিরাপদ স্থানে ট্রাফিক পুলিশকে সকল কাগজপত্র দেখাতে। কিন্তু তা করতে না দিয়ে উল্টো ধাক্কা দিয়ে ফেলে দিয়েছে। সড়কে পড়ার পর অল্পের জন্য সে রক্ষা পেয়েছে। আমরা এর সুষ্ঠ তদন্ত করে ব্যবস্থা চাই।

মোটরসাইকেল আরোহীকে ট্রাফিক পুলিশের ধাক্কায় গুরুতর আহত, হাসপাতালে ভর্তি

এ সময় ঘটনাস্থলে উপস্থিত চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদ হোসেন বলেন, পুলিশ সুপারের নির্দেশে উত্তেজিত জনতাকে আশ্বাস দিলে তারা শান্ত হন এবং সড়ক থেকে সরে যান। বিষয়টি তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। অভিযোগ প্রমানিত হলে উর্ধ্বতন কর্তৃপক্ষ অভিযুক্ত পুলিশ সদস্যের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT