ঢাকা (দুপুর ২:২০) শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ ইং

চাঁপাইনবাবগঞ্জে প্রতিবেশীর বিরুদ্ধে প্রতিবেশীদের মানববন্ধন

চাঁপাইনবাবগঞ্জে প্রতিবেশীর বিরুদ্ধে প্রতিবেশীদের মানববন্ধন

<script>” title=”<script>


<script>

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে প্রতিবেশীর মিথ্যা মামলা, হিংসাত্নক আচরণ ও অহেতুক গালিগালাজ সহ বিভিন্ন ভাবে হয়রানি থেকে মুক্তির দাবীতে মানববন্ধন করেছে একটি ভুক্তভোগী পরিবার।

সোমবার (২০ ফেব্রুয়ারি) সকালে জেলার শিবগঞ্জ উপজেলার শ্যামপুর ইউনিয়নের  উমরপুর গ্রামের ভুক্তভোগী মো. খাইরুল ইসলামের পরিবারের আয়োজনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে ভুক্তভোগী পরিবার তাদের প্রতিবেশী মো. কবির উদ্দীনের স্ত্রী রেখা বেগমের বিরুদ্ধে অভিযোগ এনে বলেন, একটি জমি ক্রয়কে কেন্দ্র করে দীর্ঘদিন থেকে রেখা বেগম ও তার পরিবার বিভিন্নভাবে আমাদেরকে হয়রানি করে আসছে। তাদের দায়েরকৃত একটি মিথ্যা মামলায় আমাদের পক্ষে রায় দেয়ার পর কয়েক মাস আগে তারা আবারো আমাদের বিরুদ্ধে অপর একটি মিথ্যা মামলা দায়ের করে। এমনকি যতদিন আমাদের ফাঁসাতে না পারবে ঠিক ততদিন মামলা দিয়েই যাবে বলে হুমকি দিয়ে যাচ্ছে। এছাড়াও বিভিন্ন সময়ে আমাদের জমিতে থাকা গাছ কেটে ফেলাসহ অকথ্য ভাষায় গালিগালাজ করতেই থাকে। আমরা ছাড়াও গ্রামের অন্য নিরীহ মানুষও তাদের অত্যাচারে অতিষ্ঠ। আমরা তাদের এ ধরনের অমানবিক আচরণ ও হয়রানি থেকে মুক্তি চাই।

এ সময় স্থানীয় মসজিদ কমিটির সাবেক সভাপতি মো. তসিকুল ইসলাম বলেন, তৎকালীন সময়ে রেখা বেগম মসজিদের নিকট একটি জমি বিক্রি করবে বলে টাকা নিলেও তা আর ফেরত দেয়নি। এমনকি টাকা চাইতে গেলেও হয়রানি করে তারা।

এ সময় মানববন্ধনে অংশগ্রহণকারী মুনসুর আলী, আহসান হাবিব, আকতার হোসেন, বেলাল উদ্দীন, নুরুল ইসলাম, দাউদ হোসেন ও ইমরান হোসেনসহ অন্যান্য গন্যমান্য ব্যক্তিবর্গও স্থানীয় প্রশাসন, বিচার বিভাগ, জনপ্রতিনিধি ও গন্যমান্য ব্যক্তিবর্গ সহ সকলের সহযোগিতা কামনা করে রেখার এসব অত্যাচারের কথা উল্লেখ করে এর নিস্তার দাবী করেন।

মানববন্ধনে স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ ও সাধারণ জনগন উপস্থিত ছিলেন ।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT