ঢাকা (সন্ধ্যা ৬:০০) সোমবার, ২০শে মে, ২০২৪ ইং

সাংবাদিক রোজিনার মুক্তির দাবীতে ভোলাহাটে মানববন্ধন



দেশের অন্যতম জনপ্রিয় প্রিন্ট পত্রিকা দৈনিক প্রথম আলোর জ্যৈষ্ঠ সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্তা ও নির্যাতনের বিচারের দাবিতে মানববন্ধন কর্মসূচী অনুষ্ঠিত হয়েছে চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে। বৃহস্পতিবার বেলা ১১টায় ভোলাহাট প্রেসক্লাবের সামনে এ উপলক্ষ্যে এক মানববন্ধন কর্মসূচীর আয়োজন করে ভোলাহাট প্রেসক্লাব।

এ সময় ভোলাহাট প্রেসক্লাবের সভাপতি মো. গোলাম কবিরের সভাপতিত্বে বক্তব্য রাখেন, ভোলাহাট প্রেসক্লাবের সাবেক সভাপতি তাজাম্মুল হক আরাফাত, গোমস্তাপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি মো. নূর মোহাম্মদ, অর্থ সম্পাদক আবুল কালাম আজাদ, অনলাইন পোর্টাল মহানন্দার সম্পাদক শাহীন আলম, ভোলাহাট প্রেসক্লাবের সদস্য রবিউল ইসলাম, শরীফুল ইসলাম, বরেন্দ্র নিউজ অনলাইন পত্রিকার সম্পাদক জামিল হোসেন, সুজনের সাধারণ সম্পাদক বিএম রুবেল আহমেদ, ভোলাহাট সংবাদের বার্তা সম্পাদক আলি হায়দার, সাংবাদিক ইসমাইল হক প্রমুখ।

বক্তারা বলেন, সম্প্রতি স্বাস্থ্য মন্ত্রণালয়ের অনিয়ম, দুর্নীতি ও অব্যবস্থাপনা নিয়ে বেশ কিছু প্রতিবেদন করেন প্রথম আলোর জ্যৈষ্ঠ প্রতিবেদক রোজিনা ইসলাম। স্বাস্থ্য মন্ত্রণালয়ের দুর্নীতিবাজ আমলাদের কুকীর্তি ঢাকতে রোজিনাকে হেনস্তা করা হয়েছে। তার বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে তাকে কারাগারে পাঠানো হয়েছে।

আর তাই রোজিনার বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার করে তাকে নিঃশর্ত মুক্তি দিতে সরকারের প্রতি আহবান জানান মানববন্ধনে আগত সংবাদকর্মীরা।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT