ঢাকা (রাত ২:২৬) শনিবার, ১৯শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ
শিরোনাম
Meghna News যুবদল নেতার পরিবারের ওপর নৃশংস হামলার বিচার দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল Meghna News দাউদকান্দিতে হামলার ঘটনায় বিচার দাবি জানিয়ে সংবাদ সম্মেলন Meghna News চাঁপাইনবাবগঞ্জে পদ্মায় নিখোঁজ তফিজুলের মরদেহ ১৯ ঘণ্টা পর উদ্ধার Meghna News চাঁপাইনবাবগঞ্জে তিন পুলিশের নামে করা মামলা পিবিআইকে তদন্তের নির্দেশ Meghna News চাঁপাইনবাবগঞ্জে ৫৭ বছর বয়সে এইচএসসি পাশ হান্নানের Meghna News অবশেষে বদলী হলো সিলেট বিআরটি’র সহকারী পরিচালক দুর্নীতিবাজ রিয়াজুল Meghna News ছাত্রদল কর্মী হত্যা মামলায় আসামি সাবেক এমপি ও র‌্যাবের ডিজি Meghna News চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের অভিযানে আগ্নেয়াস্ত্রসহ আটক-১ Meghna News গৌরীপুরে বিশ্ব হাত ধোঁয়া দিবস উদযাপন Meghna News আবারো চালু হয়েছে সোনামসজিদ স্থলবন্দর

লন্ডন প্রবাসী মাওলানা মুমিনুল ইসলাম ফারুকী ও তাহার বন্ধুদের অথায়নে চাল,নগদ অর্থ ও টিন বিতরণ 

ইবাদুর রহমান জাকির,সিলেট ইবাদুর রহমান জাকির,সিলেট Clock শুক্রবার রাত ০২:০৭, ৪ জুন, ২০২১

মৌলভীবাজারের বড়লেখা উপজেলার উত্তর শাহবাজপুর ইউনিয়নের আতুয়া গ্রামের লন্ডন প্রবাসী মাওলানা মুমিনুল ইসলাম ফারুকী ও তাহার বন্ধুদের অর্থায়নে হ্যন্ডস ফর হেলথ শ্লোগান নিয়ে সাথে নিয়ে যাকাত ও দরিদ্র তহবিল থেকে ইউনিয়নের সনাতন ধর্মাবলম্বীসহ সুবিধা বঞ্চিত ১৫০ পরিবারের মাঝে নগদ অর্থ, চাল,৮টি পরিবারের মধ্যে টিউবওয়েল,৩টি পরিবারে ঢেউটিন বিতরণ করা হয়।

বৃহস্পতিবার (৩ জুন) দুপুর ১২টার সময় উত্তর শাহবাজপুর ইউনিয়নের আতুয়াস্থ গ্রামের বাড়িতে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে এ কার্যক্রমের পূণ্য প্রাপ্য ব্যক্তিদের হাতে তুলে দেওয়া হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৪নং উত্তর শাহবাজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আহমেদ জুবায়ের লিটন। আরো উপস্থিত ছিলেন- বিশিষ্ট সমাজ সেবক ইউঃপি আওয়ামী লীগের সহঃ সভাপতি রফিক উদ্দিন আহমদ,বড়লেখা উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক শাহবাজপুর স্কুল অ্যান্ড কলেজের সিনিয়র শিক্ষক আতিকুল ইসলাম,ইউনিয়নের ১নং ওয়ার্ডের ইউপি সদস্য আলিম উদ্দিন, ছাতারখাই সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল করিম,চ্যানেল এস এর সিনিয়র সাংবাদিক এম হাসানুল হক উজ্জ্বল,সাংবাদিক কাজী রমিজ উদ্দিন, মাষ্টার ময়নুল ইসলাম,তপন কুমার দাস, সুলতান মাহমুদ খান,সমাজ সেবক বাবু কালা চাঁন, মাওলানা মুমিনুল ইসলাম ফারুকীর ভাই মাওলানা মুজিরুল ইসলাম ও ক্বারী আব্দুশ শহীদ, হোমিও চিকিৎসক ডাঃ ওলিউর রহমান,সাংবাদিক এম এ ওমর,মস্তুফা উদ্দিন, আশফাক আহমদ জুনেদ প্রমুখ।

সুবিধা বঞ্চিতরা মাওলানা মুমিনুল ইসলাম ফারুকীর ভাই মাওলানা মুজিরুল ইসলামের দেওয়া খাদ্য সহায়তা ও নগদ অর্থ ডেউটিন,৮টি টিউবওয়েল পেয়ে সার্বিক মঙ্গল কামনা করেছেন।

প্রধান অতিথি বলেন, সারা বিশ্বের মানুষ করোনাকালীন সময়ে কর্মহীনভাবে নানাবিদ সংকটে আছেন। কিন্তু তারপরও দেশের অসহায় মানুষের কথা চিন্তা করে সব সময় সাহায্য সহযোগিতা সহ সমাজ উন্নয়নে সার্বিকভাবে সহযোগিতা করে আসছে উত্তর শাহবাজপুর ইউনিয়নের আতুয়া গ্রামের লন্ডন প্রবাসী মাওলানা মুমিনুল ইসলাম ফারুকী ও তাহার বন্ধুরা।আমি তাহাদেরকে ধন্যবাদ জানাই, এভাবে যদি এই ইউনিয়নের আরো যারা প্রবাসী আছেন তাহারা যদি চান তাহলে ইউনিয়ন আর সুবিধা বঞ্চিত লোক থাকবে না। পরিশেষে উপস্থিত সকলকে ধন্যবাদ জানান তিনি।

মাওলানা মুমিনুল ইসলাম ফারুকীর ভাই মাওলানা মুজিরুল ইসলাম বলেন আমার পরিবার ও বন্ধুদের আন্তরিকতার কারনে এই ব্যয় বহুল কার্যক্রমটি সফল ভাবে করা সম্ভব হচ্ছে।এতে প্রকৃত সুবিধা বঞ্চিতরা এদের আনন্দ ও উৎফুল্লতার কথা ব্যক্ত করেছন।



শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT