ঢাকা (দুপুর ১:০২) শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ ইং

ববিতে যাত্রা শুরু করলো ‘আলোর দিশা বাংলাদেশ(আদিবা)’

<script>” title=”<script>


<script>

বরিশাল বিশ্ববিদ্যালয়ে(ববি) ‘বিকশিত হওয়ার এইতো সময়’ স্লোগানকে সামনে নিয়ে যাত্রা শুরু করছে ‘আলোর দিশা বাংলাদেশ'(আদিবা) ববি শাখা ।

আজ মঙ্গলবার(২৮ ফেব্রুয়ারী,২০২১) কেন্দ্রীয় কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ আহবায়ক কমিটির অনুমোদন দেওয়া হয়। আগামী তিন মাস(৯০ দিন) কার্যক্রম পরিচালনার জন্য এ কমিটি অনুমোদিত হয়েছে বলে নিশ্চিত করেছেন সংগঠনটির প্রচার সম্পাদক রাসেল মুরাদ।

জানা যায়, আহ্বায়ক কমিটিতে আহ্বায়ক হিসেবে আহাদুল ইসলাম অরিক, যুগ্ম-আহ্বায়ক জয়নাল আবেদীন বাপ্পী, সদস্য সচিব মেহেদী মিসাদ ও কার্যক্রম পরিচালনার জন্য চারজন সদস্য তরিকুল ইসলাম, এস এম রবিউল ইসলাম, সানজিত হোসাইন নয়ন ও শিফা নূর ইবাদী রয়েছেন।

উল্লেখ্য, ‘আলোর দিশা বাংলাদেশ’ -বিকশিত হওয়ার এইতো সময় শ্লোগানকে সমনে রেখে শিক্ষার্থী ও তরুণদের বিভিন্ন দক্ষতা বৃদ্ধির লক্ষে তাদের দ্বারাই পরিচালিত ও আয়োজিত সভা, সেমিনার, কর্মশালা, প্রতিযোগিতা ও বিভিন্ন আয়োজন করে থাকে। ফ্রি বই পড়ানো, রিভিউ লেখা ও বলার অনুশীলন করাও সেগুলোর মধ্যে অন্যতম। অর্থাৎ ফ্রি বই পড়ানো, অর্থিকভাবে পাশে দাড়ানো ও দক্ষতা উন্নয়নে বিভিন্ন কার্যক্রম, এই তিনটি লক্ষকে সামনে রেখে দক্ষ মানবসম্পদ গঠনের উদ্দেশ্যে বিভিন্ন কার্যক্রম করে যাচ্ছে।

 

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT