ঢাকা (রাত ৩:০৪) বুধবার, ১৫ই মে, ২০২৪ ইং

বদলগাছীতে দুই নারীকে ধর্ষনের পর হত্যা, পাওয়া গেছে পরিচয়



আবু ইউসুফ, নওগাঁ প্রতিনিধি: নওগাঁর বদলগাছী উপজেলার চাংলা গ্রামের পাশে একটি নলকূপের ঘর থেকে লাশ উদ্ধার করা দুই নারীর প্রাথমিকভাবে তাদের পরিচয় পাওয়া না গেলেও পরে উদ্ধারকৃত ওই দুই নারীর পরিচয় পাওয়া গেছে। তারা হলেন, বদলগাছী উপজেলার কোলা বাজার এলাকার বাসিন্দা কাঠমিস্ত্রি আব্দুল কাদিরের স্ত্রী সাথী আকতার (৩০) ও প্রতিবেশী নজরুল ইসলামের স্ত্রী পরি বিবি (৩৫)।
বৃহস্পতিবার (৪ জুন) সকালে স্থানীয়রা মাঠে কাজ করতে গিয়ে মরদেহ দুটি দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। বেলা ১২টায় তাদের রক্তাক্ত মরদেহ উদ্ধার করে বদলগাছি থানা পুলিশ। মরদেহ দুইটি নিয়ে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।
বদলগাছী থানার ভারপ্রাপ্ত কমকর্তা (ওসি) চৌধুরী যোবায়ের হোসেন জানান, বৃহস্পতিবার বেলা ১২টায় রাজশাহী থেকে সিআইডির একটি টিম এসে লাশ দুটি উদ্ধার করে। তারা লাশের আশেপাশ থেকে নমুনা সংগ্রহ করেছে। লাশের সঙ্গে থাকা পরিচয়পত্রের সূত্র ধরে বিকেলে পুলিশ নিহতদের নাম ও ঠিকানা উদ্ধার করে।
তিনি জানান, বুধবার বিকেলে ওই দুই নারী আত্মীয়ের বাড়িতে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়। বৃহস্পতিবার সকালে চাংলা গ্রামের মাঠের মধ্যে একটি নলকূপের ঘরের মধ্যে থেকে তাদের রক্তাক্ত লাশ উদ্ধার করে পুলিশ। পুলিশের ধারণা, কোন প্রলোভন দেখিয়ে দুর্বৃত্তরা দুই নারীকে চাংলা মাঠের নির্জন নলকূপের ঘরে নিয়ে আসে। ধর্ষণের পর তাদের নির্মমভাবে হত্যা করে লাশ ফেলে রেখে গেছে চলে যায় দুর্বৃত্তরা।
পুলিশ জানায়, নিহতের স্বজনরা থানায় এসে লাশ শনাক্ত করেছেন। ঘটনায় অজ্ঞাত ব্যক্তিদের আসামি করে বদলগাছী থানায় হত্যা মামলা দায়ের হয়েছে।
চাঞ্চল্যকর এই হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন ও জড়িতের দ্রুতই গ্রেফতার করা হবে বলে জানান পুলিশ।
শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT