ঢাকা (সকাল ১০:৪৫) শুক্রবার, ৩রা মে, ২০২৪ ইং

নারী ইউএনও কে নিয়ে কুরুচিপূর্ণ বক্তব্য, উপজেলা চেয়ারম্যানকে শোকজ

ভোলাহাট উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মে তাবাসসুস (বামে), উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. রাববুল হোসেন (ডানে)
ভোলাহাট উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মে তাবাসসুস (বামে), উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. রাববুল হোসেন (ডানে)



চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাট উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. রাববুল হোসেন কর্তৃক ভোলাহাট উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মে তাবাসসুসকে উদ্দেশ্য করে দেয়া হুমকির বিরুদ্ধে কেন আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে না সে বিষয়ে কারণ দর্শানোর নোটিস দিয়েছে স্থানীয় সরকার বিভাগ।

ভোলাহাট উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মে তাবাসসুসকে নিয়ে উপজেলা চেয়ারম্যান কটুক্তি, কুরুচিপূর্ণ, মানহানীকর এবং নারীর ক্ষমতায়নকে অবমূল্যায়নকর বক্তব্য দেয়ার কারণে এই নোটিশ দেয়া হয়েছে বলে জানা গেছে।

গত ২২ জুন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের স্থানীয় সরকার বিভাগ উপজেলা শাখা-১ এর উপসচিব ড. মাসুরা বেগম স্বাক্ষরিত এক চিঠিতে এই নির্দেশ দেয়া হয়। বক্তব্য প্রদানের অভিযোগটি অসদাচরণ বা ক্ষমতার অপব্যবহারের শামিল হওয়ায় পরবর্তী সময়ে ৭ কার্য দিবসের মধ্যে ব্যাখ্যা প্রদানের জন্য নির্দেশক্রমে অনুরোধ করা হয়েছে।

উলেখ্য, গত ১৯ জুন সোমবার বিকেলে ভোলাহাট মেডিকেল মোড়ে ভোলাহাট উপজেলা যুবলীগের ডাকে শান্তি সমাবেশে ভোলাহাট উপজেলা নির্বাহী কর্মকর্তা-ইউএনও উম্মে তাবাসসুমকে ঈদের পর গামছা পরিয়ে বিদায় করার হুঁশিয়ারি দিয়ে হুমকি দেন।

তিনি ইউএনওকে হুঁশিয়ারি দিয়ে বলেন, যেহেতু আমাকে বরখাস্ত করার উৎপাত চলছে সেহেতু ঈদের পরে দাঁত ভাঙ্গা জবাব দেয়া হবে, আসল রূপ দেখতে পাবেন।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT