ঢাকা (রাত ১০:২০) শনিবার, ২৮শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
শিরোনাম
Meghna News অবৈধভাবে এলপিজি গ্যাস বোতলজাতকরণের দায়ে ৩ জনকে সাজা প্রদান Meghna News চাঁপাইনবাবগঞ্জে সনাতন ধর্মাবলম্বীদের সাথে ৫৯ বিজিবির মতবিনিময় Meghna News ভোলাহাটে ছুরিকাঘাতে চাচা নিহতে ভাতিজা আটক Meghna News গৌরীপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোফাজ্জল গ্রেফতার Meghna News রাসুলুল্লাহ (সা:) কে অবমাননার প্রতিবাদে চাঁপাইনবাবগঞ্জে বিক্ষোভ মিছিল Meghna News দাউদকান্দি পৌরসভায় ডা. অপুর স্মরণে দোয়া ও মিলাদ-মাহফিল Meghna News শারদীয় দুর্গোৎসব উপলক্ষে গৌরীপুর পৌরসভায় মতবিনিময় সভা Meghna News গৌরীপুরে বাংলাদেশ স্কাউটের ত্রৈ-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত Meghna News দাউদকান্দিতে সাবেক এমপি ও উপজেলা চেয়ারম্যানের বিচার দাবিতে বিক্ষোভ মিছিল Meghna News দাউদকান্দি পৌরসভায় জামায়াতের সুধী সমাবেশ

ভোলাহাটে ছুরিকাঘাতে চাচা নিহতে ভাতিজা আটক

এস এম সাখাওয়াত এস এম সাখাওয়াত Clock শুক্রবার রাত ১১:৪৭, ২৭ সেপ্টেম্বর, ২০২৪

চাঁপাইনবাবগঞ্জে ভাতিজার ছুরিকাঘাতে আপন চাচা ইসমাইল হোসেন নিহত হয়েছেন বলে অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) দিবাগত রাতে জেলার ভোলাহাট উপজেলার ঝাউবোনা এলাকায় এই ঘটনা ঘটে। এ ঘটনায় অভিযুক্ত ঘাতক ভাতিজা রবিউল ইসলামকে (২৫) গ্রেফতার করেছে ভোলাহাট থানা পুলিশ।

 

নিহত ইসমাইল হোসেন (৬৫) ঝাউবোনা এলাকার মৃত শামস মুহাম্মদের ছেলে।

 

এ বিষয়ে ভোলাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আবু ইকবাল পাশা জানান, বৃহস্পতিবার রাতে নিজ বাড়িতে পারিবারিক কলহের জেরে রবিউল তার পিতা মিলনের সাথে বাকবিতন্ডায় জড়িয়ে পড়ে। এ সময় চাচা ইসমাইল হোসেন তাদেও পিতা-পূত্রের ঝগড়া থামাতে গিয়ে রবিউলকে পিতার সাথে ঝগড়া করতে নিষেধ করেন। এ সময় রবিউল তার চাচা ইসমাইলের বুক, পেট ও পিঠে ছুরিকাঘাত করে। পরে গুরুতর আহত অবস্থায় স্বজনরা স্থানীয়দের সহযোগীতায় ইসমাইল হেসেনকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে ভোলাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষনা করেন।

 

তিনি আরো জানান, পরে খবর পেয়ে ইসমাইল হোসেনের লাশ উদ্ধার করে পরিবারের আবেদনের প্রেক্ষিতে শুক্রবার দুপুরে মরদেহ হস্তান্তরর করা হয়েছে। এ ঘটনায় রবিউল ইসলামকে গ্রেফতার করা হয়েছে এবং নিহতের পরিবার মামলা দায়ের করেছে।



শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT