ঢাকা (রাত ১১:২৪) বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ ইং

ছাত্রীর সাথে ইবি’র অধ্যাপকের অশ্লীল ফোনালাপ ভাইরাল!

<script>” title=”<script>


<script>

ইবি প্রতিনিধিঃ ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ইংরেজি বিভাগের অধ্যাপক ড.মিজানুর রহমানের অন্তরঙ্গ, অশ্লীল ও কুরুচিপূর্ণ অডিও ফাঁস হওয়ায় অভিযোগে সকল প্রকার দায়িত্ব থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।

শুক্রবার (৩ জুলাই) বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এস. এম. আব্দুল লতিফ স্বাক্ষরিত এক অফিস আদেশের মাধ্যমে এ তথ্য নিশ্চিত করা হয়।

জানা যায়, অধ্যাপক ড. মোঃ মিজানুর রহমান ও এক মেয়ে শিক্ষার্থীর মধ্যে কথোপকথনের একাধিক অডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে তা কর্তৃপক্ষের দৃষ্টিতে আসে। অধ্যাপক রহমান ও ঐ শিক্ষার্থীর মধ্যে অডিওতে যেভাবে অশ্লীল ও কুরুচিপূর্ণ কথাবার্তা হয়েছে তা শিক্ষক হিসেবে নৈতিক স্খলনের শামিল। এ ধরনের ঘটনা শিক্ষক সমাজ সহ বিশ্ববিদ্যালয়ের ভাবমূর্তি এবং শিক্ষক ও শিক্ষার্থীর মধ্যকার সম্পর্কের পবিত্রতা ক্ষুন্ন হয়।

এসব কর্মকান্ডে সম্পৃক্ত থাকার অভিযোগে অধ্যাপক রহমানকে টি এস সি সি’র পরিচালকের দায়িত্ব থেকে অব্যাহতি দেয়া হয়েছে এবং আরও অভিযোগের ভিত্তিতে আবাসিক দেশরত্ন শেখ হাসিনা হলের প্রভোস্ট পদ থেকে সরিয়ে দেয়া হয়েছিল বলে জানা গেছে।

বিশ্ববিদ্যালয়ের কর্মচারী দক্ষতা ও শৃঙ্খলা বিধি মোতাবেক তার বিরুদ্ধে কেন চূড়ান্ত ব্যবস্থা গ্রহণ করা হবে না তা পত্র প্রাপ্তির সাত (৭) দিনের মধ্যে সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে কারণ দর্শানোর জন্য বলা হয়েছে।

উল্লেখ্য, সামাজিক যোগাযোগ মাধ্যমে ফাঁস হওয়া অশ্লীল অডিও ক্লিপ দুটিতে অধ্যাপক মিজানুর রহমানের সাথে অজ্ঞাত শিক্ষার্থীর ফোনে দৈহিক সম্পর্ক ও বিভিন্ন বিষয়ে অশ্লীল বাক ভঙ্গির কথা বলতে শোনা গেছে।

তবে, অভিযোগ মিথ্যা দাবি করে ফেসবুকে কয়েকজন স্ট্যাটাস দিলেও এনিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে চলছে আলোচনা-সমালোচনা।

এবিষয়ে জানতে অভিযুক্ত অধ্যাপক ড.মিজানুর রহমানের সাথে মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করলেও সম্ভব হয়নি।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT