ঢাকা (সন্ধ্যা ৬:৪১) শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং
শিরোনাম

আইইউমুনা’র নতুন কমিটি ঘোষণা:-সভাপতি রাসেল;সম্পাদক নাহিদ 



ইসলামী বিশ্ববিদ্যালয় ছায়া জাতিসংঘ সংস্থার (আইইউমুনা) ২০২১-২২ বর্ষের কার্যনির্বাহী পরিষদের নির্বাচন সম্পন্ন হয়েছে। এতে ব্যবস্থাপনা বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের রাসেল মুরাদ এবং ২০১৭-১৮ শিক্ষাবর্ষের অর্থনীতি বিভাগের নাহিদ হাসান সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন।

মঙ্গলবার(০৭-১২-২১) সংগঠনটির উপদেষ্টা শরীফুল ইসলাম জুয়েল, ট্রাস্টি সদস্য ইসমাইল হোসেন এবং নির্বাচন-২১ এর রিটার্নিং অফিসার সফিউল্লাহ বাহাদুর স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

কমিটিতে সহ-সভাপতি হিসেবে আল-ফিক বিভাগের আবু বকর সিদ্দিক, সাংগঠনিক সম্পাদক হিসেবে উন্নয়ন অধ্যয়ন বিভাগের আনিসুর রহমান সায়মান দায়িত্ব পেয়েছেন।

এছাড়াও কমিটিতে, হিসাব বিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগের জুবায়ের আহমেদ( ডিরেক্টর অব ডকুমেন্টেশন এন্ড ব্রান্ডিং) হিসেবে, অর্থনীতি বিভাগের নাজমুস সাকিব খান (ডিরেক্টর অব ফাইন্যান্স), উন্নয়ন অধ্যয়ন বিভাগের আফিয়া তানজুম আল্পনা (ডিরেক্টর অব ইভেন্ট ম্যানেজমেন্ট), ইংরেজি বিভাগের আয়েশা বিনতে রাশেদ তিথি (ডিরেক্টর অব মিডিয়া এন্ড ডকুমেন্টেশন ও উন্নয়ন অধ্যয়ন বিভাগের ফারিয়া বিনতে ইসলাম (ডিরেক্টর অব লজিস্টিক্স) হিসেবে মনোনিত হয়েছেন।

নির্বাচন ও পরবর্তী পরিকল্পনা প্রসঙ্গে নব নির্বাচিত সভাপতি রাসেল মুরাদ বলেন,”আমরা অন্যান্য ক্লাবের সাথে তাল মিলিয়ে চলতে এবং সে অনুযায়ী আমাদের সদস্যদের দক্ষ করে তুলতে আগামী ৩/৪ দিনের মধ্যে করোনার কারণে স্থগিত নবীন বরন, কর্মশালা ও সামনে অনুষ্ঠিতব্য অন্য ক্লাবের কনফারেন্সে ডেলিগেশন পাঠানোর ব্যবস্থা করতে যাচ্ছি। এবং এর পাশাপাশি আনুষঙ্গিক কার্যক্রমও দ্রুত সময়ের মধ্যে শুরু হবে ইনশাল্লাহ।”

উল্লেখ্য, নির্বাচন নিয়ে গত ৫ ডিসেম্বর দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত হয় এবং ৬ ডিসেম্বর ট্রাস্টি সদস্য ও এক্সিকিউটিভ সদস্যদের আলোচনা হয়। সর্বসম্মতিক্রমে ৭ ডিসেম্বর এ নির্বাচন সম্পন্ন হয়।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT