ঢাকা (ভোর ৫:২১) শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ ইং

চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের অভিযানে মাদকসহ গ্রেফতার ২

<script>” title=”<script>


<script>

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার ধাইনগর এলাকায় অভিযান পরিচালনা করে গাঁজা উদ্ধার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যটালিয়নের সদস্যরা। সোমবার দুপুরে এই অভিযান পরিচালনা করা হয়। অভিযানে ১ কেজি গাঁজাসহ গ্রেফতার করা হয় ২ মাদক ব্যবসায়ীকে।

গ্রেফতারকৃতরা হলো- জেলার শিবগঞ্জ উপজেলার ১৪ নং ধাইনগর ইউনিয়নের হাজিডাঙ্গা এলাকার ২ নং ওয়ার্ডের মোসা. জমিলা বেগম ও মো. আব্দুস সালামের ছেলে মো. বেলাল উদ্দিন (২৫) এবং গুপ্তমানিক এলাকার ৫ নং ওয়ার্ডের মৃত জাহানারা বেগম ও মৃত আজ্জাত মন্ডলের ছেলে মো. কেতাবুর সরকার (৫২)।

এ বিষয়ে র‌্যাব-৫ রাজশাহীর সহকারী পরিচালক বিকাল সাড়ে ৪টায় এক প্রেস বিজ্ঞপ্তীর মাধ্যমে জানিয়েছেন, জেলার শিবগঞ্জ উপজেলার ২নং ওয়ার্ডের ধাইনগর ইউনিয়নের শিসাপাড়া গ্রামের আলম আলীর বাড়ীর সামনে কয়েকজন ব্যক্তির মাদবদ্রব্য গাঁজা বিক্রয়ের গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫ রাজশাহীর সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল সোমবার দুপুর সাড়ে ১২টায় অভিযান পরিচালনা করে। এ সময় ১ কেজি গাঁজা ও একটি মটরসাইকেলসহ আসামী মাদক ব্যবসায়ী বেলাল উদ্দিন ও কেতাবুর সরকারকে হাতেনাতে গ্রেফতার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন ধরে গাঁজাসহ বিভিন্ন ধরনের মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে এবং এ বিষয়ে শিবগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT