ঢাকা (রাত ৮:৩৬) রবিবার, ১৯শে মে, ২০২৪ ইং
শিরোনাম
Meghna News টানা দরপতনে পতনে বাজার ছাড়ছেন বিনিয়োগকারীরা Meghna News বাংলাদেশী পঞ্চম এভারেস্ট জয়ী বাবর আলী Meghna News ২০৩০ সালে ঢাকা হবে দাবদাহে শীর্ষ ১০ নগরীর একটি! Meghna News চাঁপাইনবাবগঞ্জে মহানন্দা কেড়ে নিলো ৪ জনের প্রাণ Meghna News শিয়া (ইয়েমেন) ও সুন্নির (হামাস) মধ্যে কার্যকর ঐক্য মুসলিম ঐক্যের প্রতীক Meghna News প্রচণ্ড যুদ্ধ চলছে রাফাহসহ সমগ্র গাজায় Meghna News হোয়াটসঅ্যাপে ইন্টারনেট ছাড়াই পাঠানো যাবে ছবি-ভিডিও-ডকুমেন্ট Meghna News সুধা রানীর হাদিসের প্রভাষক পদে উত্তীর্ণ হওয়া নিয়ে তোলপাড়, দায় কার? Meghna News প্রধানমন্ত্রীর স্বদেশ প্রত্যাবর্তন দিবসে দাউদকান্দিতে আলোচনা সভা ও র‍্যালী Meghna News পুলিশের গাড়ি লক্ষ্য করে গুলি : ডাকাত দলের সর্দার অস্ত্রসহ গ্রেপ্তার

চাঁপাইনবাবগঞ্জে ব্যাঙ্গ চিত্র তৈরী ও প্রদর্শণের প্রতিবাদে মানববন্ধন কর্মসূচী অনুষ্ঠিত



ফ্রান্স কর্তৃক রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায় মহানবী (সাঃ) এর ব্যঙ্গ চিত্র তৈরী করে প্রদর্শণের প্রতিবাদে মানববন্ধন এবং প্রতিবাদ কর্মসূচী অনুষ্ঠিত হয়েছে চাঁপাইনবাবগঞ্জে।

এ উপলক্ষ্যে শনিবার সকাল ১০টায় নবাবগঞ্জ সরকারী কলেজের সামনে এই সকল কর্মসূচী পালন করেছে বাংলাদেশ আহলে হাদীছ যুব সংঘ চাঁপাইনবাবগঞ্জ দক্ষিণ সাংগঠনিক জেলা শাখা। এ সময় ঘন্টাব্যাপি চলা মানববন্ধনে সভাপতিত্ব করেন, বাংলাদেশ আহলে হাদীছ যুব সংঘ চাঁপাইনবাবগঞ্জ দক্ষিন সাংগঠনিক জেলা শাখার সভাপতি মো. সালেহ সুলতান নিঝুম।

বাংলাদেশ আহলে হাদীছ যুব সংঘ চাঁপাইনবাবগঞ্জ দক্ষিন সাংগঠনিক জেলা শাখার সাধারন সম্পাদক মো. এমদাদুল হকের সঞ্চালনায় মানববন্ধন অনুষ্ঠানে বক্তব্য রাখেন, বাংলাদেশ আহলে হাদীছ যুব সংঘের সাবেক কেন্দ্রীয় সহ-সভাপতি মাওলানা আরীফুল ইসলাম, বাংলাদেশ আহলে হাদীছ যুব সংঘ চাঁপাইনবাবগঞ্জ দক্ষিন সাংগঠনিক জেলা শাখার সাবেক সহ-সভাপতি মো. ইয়াসিন আলী, আহলে হাদীছ আন্দোলন বাংলাদেশ চাঁপাইনবাবগঞ্জ দক্ষিন সাংগঠনিক জেলা শাখার সভাপতি মো. ইসমাইল হোসেন, বাংলাদেশ আহলে হাদীছ যুব সংঘ চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার সাবেক সভাপতি মাওলানা ওবাইদুল্লাহ বিন শাহজাহান বাখেরী প্রমুখ।

এ সময় বক্তারা মহানবী হযরত মোহাম্মদ (সাঃ) কে কটাক্ষ করে ব্যাঙ্গ চিত্র প্রদর্শণ করার প্রতিবাদ জানিয়ে বলেন, ইহুদী রাষ্ট্র ফ্রান্স মুসলিমদের ধর্মানুভূতিতে জোড় আঘাত করেছে। তারা মুসলিমদের প্রাণ প্রিয় নবী হযরত মোহাম্মদ (সাঃ) এর ব্যাঙ্গ চিত্র প্রদর্শণ করে চরম ধৃষ্টতার পরিচয় দিয়েছে। আর তাই ফ্রান্সের তৈরী বিভিন্ন কোম্পানীর ঔষধ, কলম, মবিল, পারফিউম, কসমেটিক্স, ঘড়ি, জুয়েলারী, জুতা, সিমেন্ট ও খাদ্য দ্রব্যসহ বিভিন্ন পণ্য পরিহারের জন্য জোড় দাবী জানানো হয় মানববন্ধন থেকে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT