ঢাকা (রাত ৪:০৪) মঙ্গলবার, ১৪ই মে, ২০২৪ ইং

চাঁপাইনবাবগঞ্জে বিপুল পরিমান ভারতীয় পাতার বিড়ি ও গাঁজাসহ আটক ৩



চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার গুপ্তমানিক এলাকায় পৃথক পৃথক অভিযান পরিচালনা করে বিপুল পরিমান পাতার বিড়ি ও গাঁজা উদ্ধার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়নের সদস্যরা। বুধবার সকাল ৮টা ও সাড়ে ৯টায় অভিযানগুলো পরিচালনা করা হয়। এ সময় অভিযানে মোট ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে র‌্যাব-৫।

গ্রেফতারকৃতরা হলো- জেলার শিবগঞ্জ উপজেলার দৌলতপুর ইউনিয়নের পিয়ালিমারি এলাকার জাকেরা বেওয়া ও মৃত আব্দুল আজিজের ছেলে মো. মজিবুর রহমান (৫৮), মনাকষা ইউনিয়নের হাঙ্গামী এলাকার মৃত আম্বিয়া বেগম ও মৃত নূরুল ইসলামের ছেলে বেনজির আহম্মদ (৫০) এবং বিনোদপুর ইউনিয়নের চামাটোলা এলাকার মৃত সলিম উদ্দিনের ছেলে মো. আলাউদ্দিন (৬০)।

এ বিষয়ে র‌্যাব-৫ রাজশাহীর সহকারী পরিচালক দুপুর ৩টায় এক প্রেস বিজ্ঞপ্তীর মাধ্যমে জানিয়েছেন, জেলার শিবগঞ্জ উপজেলার ধাইনগর ইউনিয়নের গুপ্তমানিক এলাকার ইসরাইল মোড় থেকে নাককাটিতলাগামী পাকা রাস্তায় একটি ছোট ব্রীজের ওপর ভারতীয় পাতার বিড়ি বেচাকেনার গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫ রাজশাহীর সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল সকাল ৮টায় অভিযান পরিচালনা করে ১ লক্ষ ৩২ হাজার পিস ভারতীয় পাতার বিড়িসহ মজিবুর ও বেনজিরকে গ্রেফতার করে।

এদিকে অপর এক অভিযানে একই দিন সকাল সাড়ে ৯টায় র‌্যাবের অপর একটি দল একই ইউপির বটদ্বারা ব্রীজ এলাকায় অভিযান চালিয়ে ২ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আলাউদ্দিনকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা দীর্ঘদিন থেকে বিভিন্ন চোরাকারবারির সাথে জড়িত বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে এবং দুই ঘটনায় শিবগঞ্জ থানায় আলাদা দুটি মামলা দায়ের করা হয়েছে বলে জানিয়েছেন সহকারী পরিচালক।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT