ঢাকা (রাত ১০:৪৫) বৃহস্পতিবার, ১৮ই এপ্রিল, ২০২৪ ইং

চাঁপাইনবাবগঞ্জে দুই শিশুর মৃত্যুতে শোকের ছায়ায় এলাকাবাসী

<script>” title=”<script>


<script>

চাঁপাইনবাবগঞ্জের সদর এবং শিবগঞ্জ উপজেলায় দুই শিশুর অস্বাভাবিক মৃত্যু হয়েছে। আর এতে করে এলাকায় নেমে এসেছে শোকের ছায়া। আত্মীয় স্বজনের কান্নায় এলাকার পরিবেশ ভারি হয়ে উঠেছে।

মৃত শিশুদ্বয় হচ্ছে- চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার ৮নং ওয়ার্ড রাজারামপুর এলাকার ব্যাংগডুবি পাড়ার রাজমিস্ত্রী মো. খায়রুল ইসলামের শিশু পুত্র হাসিব (১৩) এবং শিবগঞ্জ পৌর এলাকার ৬নং ওয়ার্ড রসুলপুর এলাকার ঔষধ ব্যবসায়ী মনিরুল ইসলাম মোকমালের শিশু কণ্যা ৬ষ্ঠ শ্রেণীর ছাত্রী ঈশিতা (১২)।

এ বিষয়ে নবাবগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো মোজাফফর হোসেন ওয়ার্ড কাউন্সিলর মো. শাহিন আক্তারের বরাত দিয়ে বলেন, পৌর এরাকার রাজারামপুর ব্যাংগডুবি পাড়ার বুদ্ধি প্রতিবন্ধী ছেলে তার মা-বাবার ওপর অভিমান করে নিজ ঘরে বাঁশের চালের সাথে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যার চেষ্টা করে। পরে পরিবারের লোকজন বিষয়টা বুঝতে পেরে ঘরের দরজা ভেঙ্গে হাসিবকে উদ্ধার করে নবাবগঞ্জ আধুনিক সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক শিশু হাসিবকে মৃত ঘোষণা করেন।

এদিকে শিবগঞ্জ থানার বিদায়ী ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসুল আলম শাহ ঈশিতার পরিবারের বরাত দিয়ে জানান, পৌর এলাকার রসুলপুরে নিজ বাড়িতে ষষ্ঠ শ্রেণীর ছাত্রী ঈশিতা ও তার ভাই টিভিতে সিরিয়াল দেখছিল। এ সময় ফাঁসির দৃশ্য দেখে ভাই বোন মিলে ওড়না দিয়ে ফাঁসি ফাঁসি খেলার সময় ঈশিতার গলায় ফাঁস লেগে গেলে সেখানেই তার মৃত্যু হয়।

এ দুটি ঘটনায় দুটি পৃথক ইউডি মামলা করা হয়েছে বলে জানিয়েছেন অফিসার ইনচার্জগণ।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT