ঢাকা (বিকাল ৩:৩৭) বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ ইং

চাঁপাইনবাবগঞ্জে দিনব্যাপি ফ্রি ডেন্টাল ক্যাম্প অনুষ্ঠিত

<script>” title=”<script>


<script>

মহান একুশে ফেব্রুয়ারী ও মুজিব বর্ষ পালনের অংশ হিসেবে চাঁপাইনবাবগঞ্জে দিনব্যাপি ফ্রি ডেন্টাল চেকআপ ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকাল ৯টায় শুরু হয়ে এই চেক আপ ক্যাম্প শেষ হয় বিকাল ৫টায়। গ্রামীণ ট্রাভেলস এর সহযোগীতায় এবং নামোশংকরবাটি নতুনহাটে অবস্থিত যোয়েদা ডেন্টালের পৃষ্ঠপোষকতায় পৌর এলাকার অধির ন্যাংড়ার মোড়ের নিকট রাজারামপুর ফুটবল মাঠে এই ফ্রি ডেন্টাল চেকআপ ক্যাম্প অনুষ্ঠিত হয়।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ডেন্টাল ক্যাম্পের উদ্বোধন করেন গ্রামীণ ট্রাভেলসের চেয়ারম্যান জেলা আওয়ামীলীগ সদস্য ও পৌর আওয়ামীলীগের সহ-সভাপতি মো. মোখলেসুর রহমান। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী শিক্ষাবোর্ড সরকারী মডেল স্কুল এন্ড কলেজের সাবেক অধ্যক্ষ মো. তাইফুর রহমান।

অতিথিবৃন্দ যোয়েদা ডেন্টালের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, এটা একটি খুবই ভালো উদ্দ্যোগ। দাঁত আমাদের জন্য এমন একটা নিয়ামত যা আমাদের খাদ্য গ্রহণের সাথে সম্পৃক্ত। যাদের দাঁত নেই বা দাঁত নিয়ে নানা সমস্যায় ভোগেন কেবল তারাই এর গুরুত্ব বোঝেন। আর তাই দাঁত থাকতে যারা দাঁতের মর্যাদা বোঝেননা তাদের মাসে অন্তঃত একবার হলেও একজন ভালো দন্ত চিকিৎসকের সরণাপন্ন হবার পরামর্শ দেয়া হয় ফ্রি ডেন্টাল চেক আপ ক্যাম্পে।

ক্যাম্পে এ সময় অন্যান্যের মধ্যে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ডা.সাঈফ জামান আনন্দ, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। দিনব্যাপী ফ্রী ডেন্টাল ক্যাম্পে চিকিৎসা প্রদাণ করেন রাজশাহী ইসলামি ব্যাংক হাসপাতালের বিশেষজ্ঞ চিকিৎসক প্রভাষক ডা. ফাউজুল আজিম রাসেল। এ সময় প্রায় দেড়শত রোগীর দন্ত চিকিৎসা সেবা দেয়া হয়।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT