ঢাকা (রাত ১২:১১) বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ ইং

চাঁপাইনবাবগঞ্জে অবৈধ মোবাইলসহ দুইজন গ্রেপ্তার

<script>” title=”<script>


<script>

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় বিশেষ অভিযান পরিচালনা করে চোরাই পথে আনা অবৈধ ভারতীয় মোবাইল জব্দ করেছে র‌্যাপিড একশন ব্যাটেলিয়নের সদস্যরা। শনিবার এই অভিযান পরিচালনা করে র‌্যাব-৫। অভিযানে ২ যুবককে গ্রেফতার করা হয়। র‌্যাবের দাবি এরা চোরাচালানকারী।

গ্রেফতারকৃতরা হলো- উপজেলার ৫ নম্বর ওয়ার্ডের শিবগঞ্জ বাজারের সাবিনা ইয়াসমিন ও রেজাউল করিমের ছেলে “আপডেট টেলিকমের” স্বত্বাধিকারী সেলিম রেজা (৩০) এবং একই উপজেলার ৬ নম্বর ওয়ার্ডের শেখটোলা কাশিবাটি এলাকার বেলি বেগম ও মৃত একরামুল হকের ছেলে “সাদ টেলিকমের” স্বত্বাধিকারী আরিফ (২৭)।

এ বিষয়ে র‌্যাব-৫ রাজশাহীর সহকারী পরিচালক রোববার এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানিয়েছেন, অবৈধ ভারতীয় মোবাইল সেটের রমরমা ব্যবসা রোধকল্পে উপজেলার শিবগঞ্জ বাজারে সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব-৫ রাজশাহীর একটি দল অভিযান পরিচালনা করে।

এ সময় শিবগঞ্জ বাজার পৌরসভাস্থ আরএস মার্কেটের ২য় তলায় “আপডেট টেলিকম এবং “সাদ টেলিকম” নামক মোবাইলের দোকানে অভিযান পরিচালনা করে ভারত থেকে চোরাইপথে আনা স্যামসং,অপ্পো, রেডমি, রিয়ালমিসহ বিভিন্ন মডেলের ৭৫ পিস মোবাইল সেট জব্দ করা হয়। মোবাইল সেট সমূহের বাজার মূল্য ৬ লক্ষ ৬০ হাজার টাকা।অভিযানে সেলিম ও আরিফকে হাতেনাতে গ্রেফতার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা অবৈধ ভারতীয় মোবাইল ফোনের ব্যবসার কথা স্বীকার করেছে।শিবগঞ্জ থানায় সোপর্দ করে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT