ঢাকা (রাত ৮:০৮) বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে ৫ লক্ষ ভারতীয় জাল রুপি উদ্ধার,আটক ৪



চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার বাটাগ্রাম ও বড়গাছি বাজার এলাকায় অভিযান পরিচালনা করে বিপুল পরিমান ভারতীয় জাল রুপি উদ্ধার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। অভিযানে একটি প্রিন্টার জব্দ করা হয় এবং এ অবৈধ কাজে সম্পৃক্ততার দায়ে ৪ যুবককে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো- জেলার ভোলাহাট উপজেলার ফুটানী বাজার আলালপুর গ্রামের দুলাল হকের ছেলে জিহাদ রানা (১৯), ছোট জামবাড়িয়া এলাকার মফিজ উদ্দিনের ছেলে নবী উল্লাহ (২৪), দুর্গাপুরের শফিকুল ইসলামের ছেলে আব্দুস সামাদ(২৪) ও ধরমপুর মান্নুর মোড়ের বাবুল হোসেনের ছেলে আল-আমিন ওরফে বাইতুল ইসলাম মিশুক (১৮)।

সোমবার দুপুরে জেলা গোয়েন্দা পুলিশ শাখার অফিসার ইনচার্জ বাবুল উদ্দিন সরদার জানান, গোপন সংবাদের ভিত্তিতে রবিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে গোয়েন্দা পুলিশের একটি দল শিবগঞ্জ উপজেলার বাটাগ্রাম ও বড়গাছি বাজার এলাকায় অভিযান পরিচালানা করে। এ সময় একটি প্রিন্টার এবং ৪ লক্ষ ৮০ হাজার ভারতীয় জালরুপিসহ ৪ যুবককে গ্রেফতার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা তাদের দোষ স্বীকার করেছে এবং এ ঘটনায় প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলেও জানান ওসি বাবুল উদ্দিন সরদার।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT