ঢাকা (সকাল ৬:৩১) বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং

কিশোরগঞ্জে মটর সাইকেল দুর্ঘটনায় দুই বন্ধুর মৃত্যু, আশঙ্কাজনক আরো একজন

ছবিঃ ঘটোনাস্থল থেকে রায়হান জামান
ছবিঃ ঘটোনাস্থল থেকে রায়হান জামান



রায়হান জামান, কিশোরগঞ্জ প্রতিনিধি: ঈদের দিনে মোটর সাইকেলে করে ঘুরতে গিয়ে প্রাণ হারাল অনিক (১৬) ও রিয়াদ (১৮) নামে দুই বন্ধু। সোমবার (২৫ মে) দুপুরে ময়মনসিংহ জেলার পাগলা থানার অন্তর্গত টাঙ্গাব ইউনিয়নের ডাকবাংলা সংলগ্ন স্থানে মর্মান্তিক এক সড়ক দুর্ঘটনায় ঘটনাস্থলেই তারা দুজন মারা যায়।

এসময় গুরুতর আহত হয় তাদের সঙ্গে থাকা অপর বন্ধু আশিক (১৭)। তাদের সবার বাড়ি কিশোরগঞ্জ জেলার পাকুন্দিয়া উপজেলার চরফরাদী ইউনিয়নের গাংধোয়ারচর গ্রামে।

নিহতদের মধ্যে অনিক গাংধোয়ারচর গ্রামের হুমায়ুন মিয়ার ছেলে ও রিয়াদ একই গ্রামের মোস্তফা মিয়ার ছেলে। নিহত এই ‍দুইজনের মধ্যে অনিক মির্জাপুর শহীদ আলাউদ্দিন উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র ও রিয়াদ পাকুন্দিয়া সরকারি কলেজে অধ্যয়নরত ছিল। এছাড়া গুরুতর আহত আশিক ওই গ্রামের আবদুর রশিদের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার (২৫ মে) পবিত্র ঈদ-উল-ফিতরের নামাজ শেষে মোটর সাইকেল নিয়ে ঘুরতে বের হয় তিন বন্ধু।

ঘুরতে ঘুরতে তারা পার্শ্ববর্তী পাগলা থানার অন্তর্গত টাঙ্গাব ইউনিয়নের ডাকবাংলা এলাকায় গিয়ে সড়ক দুর্ঘটনার শিকার হয়। মোটর সাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে পড়ে যায়।

এতে ঘটনাস্থলেই মারা যায় অনিক ও রিয়াদ। গুরুতর আহত হয় আশিক। পরে আশিককে স্থানীয় হাসপাতালে নিয়ে চিকিৎসা দেয়া হয়।

পাগলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহিনুজ্জামান খান দুর্ঘটনায় দু’জন মারা যাওয়ার তথ্য নিশ্চিত করে বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT