ঢাকা (সকাল ৯:৫৪) শনিবার, ১৮ই মে, ২০২৪ ইং

ইবি তরুণ কলাম লেখক ফোরামের পূর্ণাঙ্গ কমিটি গঠন 



বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম (বাতকলেফো) ইসলামী বিশ্ববিদ্যালয় শাখার ২০২১২২ কার্যবর্ষের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার (১২ আগস্ট) ফোরামের নবনির্বাচিত সভাপতি এস এইচ ওয়ালীউল্লাহ সাধারণ সম্পাদক আবু তালহা আকাশ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে তথ্য জানানো হয়।

জানা যায়, গত আগস্ট ফোরামের কেন্দ্রীয় সভাপতি মারজুকা রায়না সাধারণ সম্পাদক আনারুল ইসলাম স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে ওয়ালিউল্লাহকে ইবি শাখার সভাপতি আবু তালহা আকাশকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয় এবং পরবর্তী কার্যদিবসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করে কেন্দ্রীয় দপ্তর সেলে জমা প্রদানের নির্দেশ দেয়া হয়।

কেন্দ্রীয় কমিটির নির্দেশক্রমে নবগঠিত কমিটির অন্যান্যরা হলেন সহসভাপতি হোসনেয়ারা খাতুন, যুগ্ম সাধারণ সম্পাদক  নূর মোহাম্মদ শাওন, সাংগঠনিক সম্পাদক ফুয়াদ হাসান এবং সহ সাংগঠনিক সম্পাদক অনিল মো. মোমিন।

এছাড়া অর্থ সম্পাদ শ্যামলী তানজিন অনু, দপ্তর সম্পাদক সুকান্ত দাস, উপ দপ্তর সম্পাদক আসিফ হোসেন, প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক খায়রুজ্জামার খান এবং সাহিত্য প্রচার সম্পাদক আব্দুল হাকিম জুবায়ের মনোনীত হয়েছেন বলে বিজ্ঞপ্তি সূত্রে জানা যায়।

উল্লেখ্য, বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম ২০১৮ সালের ২৩ জুলাই ঢাকা বিশ্ববিদ্যালয়ে প্রতিষ্ঠা লাভ করে। বর্তমানে দেশের ১৭টি পাবলিক বিশ্ববিদ্যালয়সহ বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে শিক্ষার্থীদের লেখালেখিতে উদ্বুদ্ধ করতে কাজ করছে দেশের তরুণ লেখকদের সংগঠনটি।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT