ঢাকা (রাত ৪:২৫) শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ ইং
শিরোনাম

আবারো চিকিৎসা বঞ্চিতদের ঔষধ ক্রয় করে দিলেন চুয়াডাঙ্গার মানবিক পুলিশ সুপার জাহিদুল ইসলাম



চুয়াডাঙ্গার জেলার আলমডাঙ্গা উপজেলাধীন মুন্সিগঞ্জ পারকৃষ্ণপুর গ্রামের মৃত হানেফ মন্ডলের পুত্র মঙ্গল মন্ডল (৭২) এবং দামুড়হুদা উপজেলার লক্ষীপুর গ্রামের হতদরিদ্র খাতিমুন নেছা(৫৮) লোক মারফত জানতে পারেন চুয়াডাঙ্গার এসপি জাহিদুল ইসলাম সাহেবের অফিসে গেলে যেকোন শ্রেণী পেশার মানুষের কথা মনযোগ দিয়ে শোনে এবং তাৎক্ষণিক সমস্যার সমাধান করেন।

হতদরিদ্র মঙ্গল ও খাতিমুন নেছা দুরারোগ্য ব্যাধিতে আক্রান্ত হয়ে অসুস্থ্য হয়ে টাকার অভাবে ঔষধ কেনার টাকা না থাকায় দীর্ঘদিন যাবত চিকিৎসা সেবা থেকে বঞ্চিত। পুলিশ সুপার মহোদয়ের মহানুভবতার কথা এলাকাবাসীর মাধ্যমে জানতে পেরে ছুটে চলে আসেন পুলিশ সুপারের অফিস কক্ষে। জানান টাকার অভাবে ঔষধ কিনতে পারছেন না। তাৎক্ষণিকভাবে পুলিশ সুপার মহোদয় প্রয়োজনীয় সকল ঔষধ ক্রয় করে তাঁদের কে উপহার প্রদান করেন। হতদরিদ্র মঙ্গল ও খাতিমুন নেছা এতদিন লোকমুখে পুলিশ সুপার সাহেবের মহানুভবতার কথা শুনছিলেন নিজে চোখে দেখে প্রাণভরে দোয়া করেন।

একের পর এক ভাল কাজের দরুন পুলিশ সুপার জাহিদুল  ইসলাম চুয়াডাঙ্গা বাসীর মনে ইতোমধ্যে স্থান করে নিয়েছে। এ সময় পুলিশ সুপার মহোদয় সমাজের বিত্তশালী লোকদের যার যার অবস্থান থেকে সমাজের হতদরিদ্র, দুস্থ্য, গরীব, অসহায়দের সাহায্যার্থে দানের হাত সম্প্রসারণের আহবান জানান।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT