ঢাকা (সকাল ৮:১০) শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ ইং

আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করলো সবুজ বাংলা যুব সংঘ

<script>” title=”<script>


<script>

‘মানুষ মানুষের জন্য জীবন জীবনের জন্য’ শ্লোগানকে সামনে রেখে সবুজ বাংলা যুব সংঘ যাত্রা শুরু করলো ইসলামী বিশ্ববিদ্যালয়(ইবি) থানাধীন হরিনারায়ণপুর ইউনিয়নের পূর্ব আব্দালপুর গ্রামে।

আজ(২৭ ফেব্রুয়ারী, ২০২১) বিকাল ৫ টা থেকে উৎসবমুখর পরিবেশে ত্রিবার্ষিক নির্বাচনের মাধ্যমে নতুন কমিটি গঠন করা হয়। নতুন এ কমিটিতে সভাপতি- সম্পাদক হিসেবে নেতৃত্বে আসেন ইব্রাহিম ও বশির শেখ।

জানা যায়, ২০১৭ সালে স্থাপিত এ সংগঠনে এই প্রথম ত্রিবার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়। ‘মাদার কমিটি’ নামের প্রাথমিকভাবে শুরু করা সংগঠনটি একটি খেলার মাধ্যমে সবাইকে সংগঠিত করে। পরবর্তীতে সংগঠনের সদস্যরা বিভিন্ন সামাজিক উন্নায়নমূলক কাজ করে আসছে। বিশেষ করে ২০১৯ সালে ঘূর্ণিঝড় ফণির পরবর্তী সময়ে আর্থিক সহায়তা ও পূনর্বাসনের ব্যবস্থার কার্যক্রম করে সংগঠনটি।

এরপর ধারাবাহিকভাবে ২০২০ সালে যুবকদের উদ্যোগে বার্ষিক মাহফিল আয়োজন করা, স্কুল শিক্ষার্থীদের সহায়তা সহ কবর খনন, মাদক নির্মূল করার কর্যক্রম, খেলাধুলায় উৎসাহ দান ইত্যাদি কার্যক্রম করে আসছে।

উল্লেখ্য, ত্রিবার্ষিক এই নির্বাচনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগ হরিনারায়ণপুর ইউনিয়ন শাখার সম্মানিত সাধারণ সম্পাদক মোঃ ফারুক হোসেন, সাবেক মেম্বর আবু বক্কার, স্থানীয় মাধ্যমিক স্কুল কমিটির সভাপতি নায়েব আলী প্রমূখ। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন সংগঠনের সিনিয়র সদস্য রাজু হোসেন। এ সময় আসিফ, রনি, সাগর সহ প্রায় শতাধিক সদস্য উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT