ঢাকা (সকাল ১০:৩৬) বৃহস্পতিবার, ১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
শিরোনাম
Meghna News ঘূর্ণিঝড় রেমালে ক্ষতিগ্রস্ত বেড়ি বাঁধগুলো এখনো সংস্কার হয়নি, দুর্ভোগে উপকূলবাসী Meghna News কোটা আন্দোলনে পুলিশের গুলিতে নিহত আবু সাঈদ চিরনিদ্রায় শায়িত Meghna News চাঁপাইনবাবগঞ্জে জাহাঙ্গীর সেতু বন্ধ করে শিক্ষার্থীদের সমাবেশ Meghna News গৌরীপুর পৌরসভায় নগর অঞ্চল উন্নয়ন প্রকল্পের মত-বিনিময় সভা অনুষ্ঠিত Meghna News ধর্মপাশা উপজেলা প্রবাসী কল্যাণ সমিতি বিশ্বব্যাপী’র নবগঠিত কমিটির মিটিং অনলাইনে সম্পন্ন Meghna News সাঘাটায় বন‍্যায় ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে গো- খাদ্য বিতরণ Meghna News তোমাদের থেকেই একদিন আগামীর প্রধানমন্ত্রী হবে : শিক্ষার্থীদের উদ্দেশ্যে এমপি সবুর Meghna News গোলাপগঞ্জ হেমিগঞ্জ দেওয়ান সড়কের বেহাল দশা, দেখার কেউ নেই!! Meghna News সিলেটে চতুর্থ দফায় বন্যার আশষ্কা!! ১২ ঘন্টায় ৭১.৮ মিলিমিটার বৃষ্টিপাত Meghna News দাউদকান্দিতে মিনি বার ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন সাহাপারা একাদশ

লোহাগড়ায় আবারো পুলিশের অভিযানে তিন ডাকাত গ্রেফতার



নড়াইলের লোহাগড়া থানায় আবারও পুলিশের জালে ৩ ডাকাত ধরাশায়ী। এঘটনায় লোহাগড়া থানায় কেয়া খানম বাদী হয়ে একটি ডাকাতি মামলা রজু করা হয়েছে, যার নং ২০/১৮ জুন ২০২১।
মামলা সুত্রে জানাযায় গত ১৬ জুন ২০২১ তারিখে কালনা গ্রামের আরিফুর  রহমান ( পলাশ মুন্সি)’র বাড়িতে গভীর রাতে দূধর্ষ ডাকাতি সংগঠিত হয়। ডাকাতরা দালানের গ্রীলের তালা ভেংগে দালানে ঢুকে আনুমানিক ১ লাখ ৪০ হাজার নগদ টাকা সহ মালামাল ও ২ টি টাচ ফোন  নিয়ে  যায়। এসময় বাদীর বোন হিরা বেগম ডাক চিৎকার করলে তাকে কুপিয়ে যখম করে। ডাকাতরা লোকজনের আগমন টেরপেয়ে দ্রুত এলাকা ত্যাগ করে।
টাচ ফোনের ইএমই নং দিয়ে পুলিশের উন্নত প্রযুক্তি ব্যবহার  করে ডাকাতদের সনাক্ত করতে সক্ষম হয়ে নড়াইল জেলার পুলিশ সুপারের নির্দেশে লোহাগড়া থানার অফিসার ইনচার্জ মোঃ নাসির উদ্দিনের তত্বাবধানে গত ৮ জানুয়ারি ২০২৩ তারিখ গভীর রাতে ইন্সপেক্টর আব্দুল্লা আল মামুনের নেতৃত্বে এস আই অমিত বিশ্বাস, রাজিবুল সহ পুলিশের ২ টি আভিযানিক দল রাতে ও দিনে অভিযান পরিচালনা করে লোহাগড়া উপজেলার দিঘলিয়া ইউনিয়নের বিভিন্ন এলাকা থেকে নোয়াগ্রামের মোঃ ওয়াদুদ শেখের ছেলে আব্দুর নূর তুষার (২৩), আব্দুর রাজ্জাক শেখের ছেলে মোঃ সিজু ওরফে সাজ্জাদ ও মোঃ মিজানুর রহমানের ছেলে মোঃ জসিম খান (২৩) কে গ্রেপ্তার করে।
সুত্রে আরো জানাযায় এই ডাকাত দলের টার্গেট ছিলো পুরুষ শুন্য প্রবাসীর বাড়ি। এমনকি তারা ডাকাতি শেষে কোন কোন সময় ধর্ষণে লিপ্ত হতো। আব্দুর নুর তুষারের নামে নড়াইল জেলার বিভিন্ন থানায় একাধিক মামলা আছে।
এঘটনায় লোহাগড়া থানার অফিসার ইনচার্জ মোঃ নাসির উদ্দিনের সাথে কথা হলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করে বলেন আসামিদের ১৬৪ ধারায় জবানবন্দির জন্য আদালতে প্রেরণ করা হয়েছে।
শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT