ঢাকা (রাত ১১:৩৩) রবিবার, ২৬শে মে, ২০২৪ ইং

দৌলতপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বাউন্ডারি ওয়াল ও গেইটের শুভ উদ্বোধন

দৌলতপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বাউন্ডারি ওয়াল ও গেইটের শুভ উদ্বোধন



বড়লেখা উপজেলার দৌলতপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নবনির্মিত বাউন্ডারি ওয়াল ও গেইটের  রবিরার সকাল ১১টার সময় এক অনাড়ম্বরহীন অনুষ্ঠানের মাধ্যমে ও ফিতা কেটে গেইটের শুভ উদ্বোধন ও পরবর্তী আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
এতে বিদ্যালয়ের সহঃ শিক্ষক মোঃ সাবলু মিয়ার সঞ্চালনায় বিদ্যালয়ের প্রধান শিক্ষকা বিলকিস সুলতানার সভাপতিত্বে  স্বাগত বক্তব্য রাখেন ও প্রকল্পের সভাপতি, অত্র বিদ্যালয় পরিচালনা কমিটি মোঃ আব্দুল হামিদ সেলিম, এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন গ্রামের কৃতি সন্তান ও অত্র স্কুলের অবসরপ্রাপ্ত  প্রাধান শিক্ষক মাওলানা আব্দুস সবুর।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ ফজলুল হক, ৩নং নিজবাহাদুর  ইউনিয়নের ২নং ওয়ার্ডের ইউপি সদস্য ও অত্র স্কুলের ম্যানেজিং কমিটি সদস্য মোঃ এমরানুল হক বাবু, বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহমান।
প্রধান অতিথি অত্র স্কুলের অবসরপ্রাপ্ত  প্রাধান শিক্ষক মাওলানা আব্দুস সবুর তার বক্তব্যে বলেছেন আমাদের শিক্ষার্থীদের মানবিক মূল্যবোধ সম্পন্ন শিক্ষার্থী হিসেবে গড়ে তুলতে হবে। আজকের শিক্ষার্থী আগামী দিনের দেশের চালিকা শক্তি। সুন্দর ক্যম্পাস সুন্দর আঙ্গিনা একজন শিক্ষার্থীকে সুন্দরের মাঝে বসবাস করে পড়ালেখায় আরো মনোযোগি করে তুলতে পারে, এ ধরনের অনুকরণীয় কাজ অত্যান্ত প্রশংসনীয় যারা বিদ্যালয়ের নবনির্মিত বাউন্ডারি ওয়াল ও গেইট নির্মাণে অর্থদান করেছেন তাদের কে ধন্যবাদ জানাই।
স্বাগত বক্তব্য প্রদান কালে প্রকল্পের সভাপতি, অত্র বিদ্যালয় পরিচালনা কমিটি মোঃ আব্দুল হামিদ সেলিম বলেছেন সরকার থেকে যে ক্ষুদ্র অনুদান পেয়েছি পাশাপাশি দৌলতপুর ওয়েলফেয়ার সোসাইটি ও গ্রামের প্রবাসীদের সহযোগিতা সুন্দর বাউন্ডারি ওয়াল ও গেইটের উদ্বোধন করতে পেরেছি এজন্য সকল প্রাবাসীদের কে ধন্যবাদ জানাই।
 এছাড়াও আরো উপস্থিত ছিলেন সমাজ সেবক  মোঃ নজরুল ইসলাম, জুবের আহমদ, এনাম উদ্দিন ও দৌলতপুর বাজার ক্রিকেট ক্লাবের সদস্যবৃন্দ বিদ্যালয়ের বিদ্যালয়ের  শিক্ষক ছাত্র ও সুধীবৃন্দ।
অনুষ্ঠানে পবিত্র কোরআন তিলাওয়াত করেন  মাহফুজ আহমদ।
প্রসঙ্গত অতিথিবৃন্দ, শিক্ষকন্ডলী, ছাত্র, গ্রামবাসী সকলের উপস্থিতিতে নবনির্মিত বাউন্ডারি ওয়াল ও গেইটের ফিতা কেটে উদ্বোধন করা হয়।
শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT