বুধবার , ২১শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

গৌরীপুরে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মেম্বারদের অনাস্থা প্রত্যাহার

<script>” title=”<script>


<script>

ময়মনসিংহের গৌরীপুরে ৬নং বোকাইনগর ইউপি চেয়ারম্যান আল-মুক্তাদীর শাহীনের বিরুদ্ধে অনাস্থা প্রত্যাহার করেছেন ইউপি সদস্যরা। ০৬ ফেব্রুয়ারি মঙ্গলবার বিকেলে গৌরীপুর উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে অভিযোগকারী ৯জন সাধারণ সদস্য ও ৩ জন সংরক্ষিত নারী সদস্যরা তাদের অনাস্থা প্রত্যাহারের আবেদন করেন।

অনাস্থা প্রত্যাহারের আবেদনের পর বোকাইনগর ইউপি চেয়ারম্যান গৌরীপুর প্রেসক্লাবে সন্ধ্যায় সংবাদ সম্মেলন করে বিষয়টি জানিয়েছেন।

এর আগে গত ৩১ জানুয়ারি বুধবার দুপুরে বোকাইনগর পরিষদের ১২ জন সদস্যই ইউএনও’র কার্যালয়ে ইউপি চেয়ারম্যান আল মুক্তাদীর শাহীনের বিরুদ্ধে ৯টি বিভিন্ন অনিয়ম ও দুর্নীতির অভিযোগ এনে অনাস্থা দাখিল করেন।

সংবাদ সম্মেলনে চেয়ারম্যান আল মুক্তাদীর শাহীন জানান, বর্তমানে ইউনিয়ন পরিষদের সকল খাতে বরাদ্দ কমানোয় তারা জনগণের প্রত্যাশা ও চাহিদা পূরণ করতে না পেরে রাগ, অভিমান ও ক্ষোভের বশবর্তী হয়ে ইউএনও’র কার্যালয়ে একটি অভিযোগ দিয়েছিলেন। পরবর্তীতে সকল সদস্যদের নিয়ে আলোচনা করে ভুল বুঝাবুঝির বিষয়টি সমাধান করা হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ নাহিদুল করিম বলেন, বোকাইনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের বিরুদ্ধে অনাস্থা প্রত্যাহার করেছেন ইউপি সদস্যবৃন্দ। আমি উর্ধ্বতন কর্তৃপক্ষকে আনাস্থা প্রত্যাহারের বিষয়টি অবহিত করেছি।

বন্ধুদের সাথে শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

ই-মেইলে সর্বশেষ সংবাদ

বিনামূল্যে সর্বশেষ সংবাদ সরাসরি আপনার ই-মেইলে পেতে আজই সাবস্ক্রাইব করুন!

তথ্যের গোপনীয়তা রক্ষায় আমরা সর্বোচ্চ সতর্ক।
আমাদের গোপনীয়তার নীতি

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




©মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত