ঢাকা (দুপুর ২:৪৫) বুধবার, ১৬ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

চাঁপাইনবাবগঞ্জে মাদ্রাসার সভাপতির অপসারনের দাবীতে মানববন্ধন

CHAPAI NACHOL PIC = 11.10.24

এস এম সাখাওয়াত এস এম সাখাওয়াত Clock শুক্রবার রাত ১১:৪৯, ১১ অক্টোবর, ২০২৪

চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলায় অবস্থিত নাচোল রেলস্টেশন আল জামিয়া মাদ্রাসার সভাপতি আইনজীবী মইনুল ইসলামের বিরুদ্ধে দূর্নীতি এবং অর্থ আত্মসাৎসহ নানা অভিযোগ এনে তার অপসারণের দাবীতে মানববন্ধন করেছেন এলাকাবাসী। শুক্রবার (১১ অক্টোবর) বিকেলে আল জামিয়া মাদ্রাসা রক্ষা কমিটির আয়োজনে নাচোল রেলস্টেশন চত্বরে এই মানববন্ধন কর্মসূচী পালন করা হয়।

এ সময় মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি মইনুল ইসলামের বিভিন্ন অনিয়ম ও দূর্নীতি তুলে ধরে মানববন্ধনে বক্তব্য রাখেন, মাদ্রাসা পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক মো. খাইরুল ইসলাম, সদস্য মো. তোফাজ্জল হোসেন, ব্যবসায়ী মো. খাইরুল আলম, শের আলী প্রমুখ।

বক্তারা বলেন, আল জামিয়া মাদ্রাসার সভাপতি অ্যাডভোকেট মইনুল ইসলাম একটি দ্বীনি প্রতিষ্ঠানের অর্থ আত্মসাৎ ও স্বেচ্ছাচারী কর্মকান্ডের সাথে জড়িত। আর এ কাজে সহযোগীতার জন্য সভাপতি তার ছেলে শহীদুল্লাহ কায়সার লিটন ও আরেক মামলাবাজ বাবুল আকতারকে একই কমিটির সদস্য বানিয়েছেন। এ ছাড়াও আব্দুর রহিম নামে একজনকে উপদেষ্টা বানিয়ে সিন্ডিকেট গড়ে তুলে মাদ্রাসার অর্থ লুটপাট করছেন। ৫ বছর ধরে এমন অনিয়ম চালিয়ে আসছে বাবা-ছেলের এই সিন্ডিকেট। এটা মেনে নেয়া যায়না।

আর তাই মাদ্রাসার সম্পদ হরণকারী, দূর্নীতিবাজ ও স্বেচ্ছাচারী সভাপতি মইনুল, তার ছেলে লিটন ও দোসর বাবুল আকতারসহ তার সহযোগীদের মাদ্রাসা পরিচালনা কমিটি থেকে অতি দ্রæত পদত্যাগ দাবী করেন মানববন্ধনে আসা এলাকাবাসী। আর তারা স্বেচ্ছায় পদত্যাগ না করলে এলাকাবাসীকে সাথে নিয়ে তাদের প্রতিহতের ঘোষণাও দেন বক্তারা।

মানববন্ধন কর্মসূচীতে স্থানীয় শতাধিক মানুষ অংশগ্রহণ করেন।



শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT