ঢাকা (দুপুর ১:৫৬) শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ ইং

সাপাহারে খাদ্য গুদামে সরাসরি ধান ক্রয়ের লক্ষে লটারির মাধ্যমে কৃষক নির্বাচন

সাপাহারে খাদ্য গুদামে সরাসরি ধান ক্রয়ের লক্ষে লটারির মাধ্যমে কৃষক নির্বাচন
লটারির মাধ্যমে কৃষক নির্বাচন চলাকালীন সময়ে

<script>” title=”<script>


<script>

আবু ইউসুফ, নওগাঁ প্রতিনিধি: চলতি আমন মৌসুমে সরকারি খাদ্য গুদামে সরাসরি ধান ক্রয়ের লক্ষে নওগাঁর সাপাহারে লটারির মাধ্যমে কৃষক নির্বাচন করা হয়েছে। সোমবার বেলা ১১টায় উপজেলা পরিষদ হলরুমে এ লটারি প্রক্রিয়া সম্পন্ন হয়।

এবারে ৬ ইউনিয়নে ১২৪২ মেট্রিক টন আমন ধান ক্রয় করা হবে। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব হোসেন, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) কল্যাণ চৌধুরী, ভাইস চেয়ারম্যান আব্দুর রশিদ, নার্গিস সরকার, উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ মুজিবুর রহমান, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক মো: শওকত জামিল প্রধান, সদর ইউপি চেয়ারম্যান আকবর আলী, খাদ্যগুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা সোহেল রানা প্রমুখ।

সদর ইউনিয়নে বড় আকারের ২৭ জন, মাঝারি আকারের ৪১ জন এবং ক্ষুদ্র ও প্রান্তিক ৬৮ জন, তিলনা ইউনিয়নে বড় আকারের ৪১ জন, মাঝারি আকারের ৬২ জন এবং ক্ষুদ্র ও প্রান্তিক ১০৪ জন, শিরন্টি ইউনিয়নে বড় আকারের ৩৮ জন, মাঝারি আকারের ৫৭ জন এবং ক্ষুদ্র ও প্রান্তিক ৯৫ জন, গোয়ালা ইউনিয়নে বড় আকারের ৫৪ জন, মাঝারি আকারের ৮২ জন এবং ক্ষুদ্র ও প্রান্তিক ১৩৭ জন, পাতাড়ী ইউনিয়নে বড় আকারের ৪৯ জন, মাঝারি আকারের ৫৯ জন এবং ক্ষুদ্র ও প্রান্তিক ১০০ জন, আইহাই ইউনিয়নে বড় আকারের ৪৭ জন, মাঝারি আকারের ৭১ জন এবং ক্ষুদ্র ও প্রান্তিক ১১৯ জন।

নির্বাচিত কৃষকগণ প্রত্যেকে ২৬ টাকা দরে ১ হাজার কেজি ধান সরাসরি সরকারি খাদ্য গুদামে সরবরাহ করতে পারবেন। এ সময় সেখানে উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের অফিসার সহ কৃষকগণ উপস্থিত ছিলেন

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT