ঢাকা (সকাল ১০:১০) শনিবার, ১৮ই মে, ২০২৪ ইং

সাংবাদিক রোজিনা ইসলামের মুক্তির দাবিতে নাচোল মানববন্ধন অনুষ্ঠিত



দৈনিক প্রথম আলোর জ্যেষ্ঠ সাংবাদিক রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তির দাবীতে চাঁপাইনবাবগঞ্জের নাচোলে মানববন্ধব অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বেলা সাড়ে ১১টার দিকে নাচোল বাসস্ট্যান্ড মোড়ে নাচোল সাংবাদিক সমাজের ব্যানারে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এ সময় নাচোল প্রেসক্লাবের সভাপতি দৈনিক ভোরের ডাক ও সানশাইন পত্রিকার নাচোল প্রতিনিধি অলিউল হক ডলারের সভাপতিত্বে মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্য রাখেন, দৈনিক সানশাইন পত্রিকার বানিজ্যিক প্রধান ও নাচোল উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান আবু তাহের খোকন।

এছাড়া অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, দৈনিক আমার সাংবাদ ও  দৈনিক উপচার পত্রিকার নাচোল প্রতিনিধি ও সাপ্তাহিক ভোলাহাট সংবাদের ব্যুরো প্রধান মনিরুল ইসলাম, নাচোল নিউজের সম্পাদক হাবিবুল্লাহ সিপন ও জুয়েল রানা।

সাংবাদিক কল্যান তহবিলের সিনিয়র সহসভাপতি ও নাচোল মানবিক উন্নয়ন সোসাইটির চেয়ারম্যান এনমাস টাইমসের সম্পাদক সাকিল রেজার সঞ্চালনায় মানববন্ধনে আরো উপস্থিত ছিলেন, নাচোল প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক দৈনিক সরেজমিন বার্তার নাচোল প্রতিনিধি আব্দুস সামাদ, দৈনিক বার্তার নাচোল প্রতিনিধি আমিরুল ইসলাম, প্রেসক্লাবের অর্থ সম্পাদক ও চাঁপাই সংবাদের স্টাফ রিপোর্টার দেলোয়ার হোসেন, সদস্য ও দৈনিক জনতার নাচোল প্রতিনিধি জাকিরুল ইসলাম পলাশ, দৈনিক রাজবার্তার নাচোল প্রতিনিধি তোসিকুল ইসলাম, ডোনেট বাংলাদেশ ও সাপ্তাহিক ভোলাহাট সংবাদ পত্রিকার নাচোল প্রতিনিধি জমিরুদ্দিন ও দৈনিক প্রভাতি খবরের নাচোল প্রতিনিধি ও আমাদের রাজশাহীর চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি আবু সুফিয়ান, দৈনিক নব অভিযান পত্রিকার নাচোল প্রতিনিধি জাহাঙ্গীর আলম বাবু, নাচোল নিউজের স্টাফ রিপোর্টার স্বদেশ মাহাতো প্রমূখ।

বক্তারা অনতিবিলম্বে রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তি ও সেই সাথে নিরপেক্ষ কমিটি গঠন ও সুষ্ঠু তদন্তের মাধ্যমে প্রকৃত দোষীদের ন্যায় বিচার দাবী করেন।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT