ঢাকা (দুপুর ২:১১) সোমবার, ২৯শে এপ্রিল, ২০২৪ ইং

শ্রমিক লীগ নেতার রগ কর্তনের ঘটনায় ভাইস চেয়ারম্যান মমতাজ বেগম আটক



নওগাঁর আত্রাই উপজেলা জাতীয় শ্রমিক লীগের সাধারণ সম্পাদক সরদার সোয়েবের (৪২) ওপর হামলার ঘটনায় ১২ জনকে আসামি করে মামলা হয়েছে। এ ঘটনায় আত্রাই উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ বেগমকে আটক করা হয়েছে। সোমবার (১৭ মে) আহতের স্ত্রী সাবরিনা সুলতানা বাদী হয়ে মামলা করেন।

এর আগে রোববার (১৬ মে) দুপুরে উপজেলা নিউ মার্কেটের দ্বিতীয় তলায় সরদার সোয়েবের অফিসে মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ বেগমের ছেলে মির্জা রাব্বীর বিরুদ্ধে হামলার অভিযোগ ওঠে।

জানা গেছে, সরদার সোয়েব প্রতিদিনের মতো রোববার দুপুরে উপজেলা নিউ মার্কেটে ঠিকাদারির কাজে ব্যক্তিগত অফিসে যান। হঠাৎ মির্জা রাব্বী তার দলবল নিয়ে সরদার সোয়েবের ওপর অতর্কিত হামলা চালায়। এতে শরীরের বেশ কিছু জায়গায় গুরুতর জখম হয়। দুই হাত ও পায়ের মাংস কেটে ঝুলে যায়।

বাজারের লোকজন তাকে উদ্ধার করে প্রথমে উপজলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। অবস্থা গুরুতর হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। হামলার পর জড়িত থাকার অভিযোগে মমতাজ বেগমকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নেওয়া হয়েছিল। অবশেষে তাকে আটক দেখিয়ে মামলা হয়েছে।

আত্রাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ বলেন, সরদার সোয়েবের সঙ্গে তাদের ব্যবসা নিয়ে আর্থিক লেনদেন ছিল। এর সূত্র ধরেই তার ওপর হামলা হয়েছে।

জিজ্ঞাসাবাদের জন্য মমতাজ বেগমকে থানায় নেওয়া হয়েছে। আহতের স্ত্রী বাদী হয়ে মমতাজ বেগমের নির্দেশে হামলা হয়েছে মর্মে তাকে সহ ১২ জনকে আসামি করে মামলা করেছেন। মামলার পর সোমবার তাকে নওগাঁ আদালতে পাঠানো হয়েছে। বাকীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT