ঢাকা (রাত ১:৫৪) শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ ইং
শিরোনাম

শিবগঞ্জে এক নারীকে জবাই করে হত্যা করেছে দূর্বৃত্তরা



চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় স্বামী পরিত্যাক্তা এক নারীকে জবাই করে হত্যা করেছে দূর্বৃত্তরা। বুধবার রাতের কোন এক সময় তাকে হত্যা করা হয় বলে ধারণা করছে পুলিশ। নিহত নারী শিবগঞ্জ পৌর এলাকার মৃত হেম পালের মেয়ে জবনা পাল (৫২)।

এ বিষয়ের সত্যতা নিশ্চিত করে শিবগঞ্জ থানার ওসি (তদন্ত) আসাদ জানান, জবনা পাল ছেলে, ছেলের বউ ও ছোট নাতিকে নিয়ে পৌর এলাকার কুমার পাড়া মহল্লার একটি বাড়ীতে ভাড়া থাকেতেন। রাতে খাওয়া দাওয়া শেষে রাত প্রায় সাড়ে ৯টার দিকে নিজের শোবার ঘরে ঘুমাতে যান। আর পাশের ঘরেই স্বর্ণকার কারিগর ছেলে বউ ও শিশু সন্তান নিয়ে ঘুমাচ্ছিলো। পরে সকালে প্রতিদিনের মতো সাড়ে ৪ বছরের নাতি দাদীর ঘরে গেলে রক্তাক্ত অবস্থায় জবনা পালকে দেখতে পেয়ে কান্নাকাটি করতে থাকে এবং সঙ্গে সঙ্গে শিশুটির মা-বাবাও দৌড়ে ঘরের দিকে গেলে জবাই করা মরদেহ দেখতে পায়। পরে তাদের চিল্লাচিল্লি ও কান্নাকাটিতে পাড়া প্রতিবেশি ছুটে আসে এবং শিবগঞ্জ থানায় খবর দেয়।

খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে প্রথমে থানায় নিয়ে আসে এবং পরে ময়নাতদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ আধুনিক সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে। তবে কে বা কারা কি কারনে স্বামী পরিত্যাক্তা ওই নারীকে হত্যা করেছে তা তাৎক্ষণিক জানা না গেলেও পুলিশি তদন্তে তা বের হয়ে আসবে বলে জানান ওসি তদন্ত আসাদ।

এদিকে নিহতের ভাই জনপাল জানান, নিহত জবনা পাল কাঁথা সেলাইয়ের কাজ করে নিজেই সংসার চালাতেন। তিনি হত্যাকারীদের আইনের আওতায় এনে গ্রেফতারের দাবিসহ উপযুক্ত বিচার চান।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT