ঢাকা (সকাল ৯:৩৫) বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং

শিবগঞ্জের পাগলা নদীতে দুই বন্ধুর শলীল সমাধি



চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার কানসাট পাগলা নদীতে গোসল করতে নেমে দুই বন্ধুর মৃত্যু হয়েছে। মঙ্গলবার (২৪ মে) বিকেল ৫টার দিকে উপজেলার কানসাট কালভার্ট ঘাট এলাকায় এই দূর্ঘটনার ঘটনা ঘটে।

নিহত শিশুরা হল-উপজেলার কানসাট ইউনিয়নের বাবুবাজার এলাকার মুস্তাকিম আলীর ছেলে আব্দুল মোমিন (১২) এবং এবং একই এলাকার আলাউদ্দিরনর নাতি আবু তাহের (১৩)।

এ ব্যাপারে কানসাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. বেনাউল ইসলাম সত্যতা নিশ্চিত করে স্থানীয়দের তথ্যানুসারে জানান, সমবয়সী চার বন্ধু কানসাট এলাকায় ঘুরতে আসে বিকেলে। পরে বিকেল সাড়ে ৪টার দিকে মমিন ও আবু তাহেরসহ চার বন্ধু পাগলা নদীতে গোসল করতে নামে। এ সময় হঠাৎ পানিতে তলিয়ে যায় মোমিন ও আবু তাহের।

বিষয়টি আঁচ করতে পেরে তাদের অপর দুই বন্ধু চিৎকার চেঁচামেচি আরম্ভ করলে এলাকাবাসী তাদের উদ্ধারে নদীতে নামে। কিছুক্ষণ এদিক ওদিক খোঁজাখুঁজির পর দুই বন্ধু মমিন ও তাহেরের মরদেহ উদ্ধার করা হয়।

এ বিষয়ে শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চৌধুরি যোবায়ের আহম্মেদ বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে দ্রুত পুলিশ পাঠিয়ে শিশুদের মরদেহ তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT