ঢাকা (দুপুর ২:২৫) শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ ইং
শিরোনাম

শশীভূষণে কমিউনিটি ও বিট পুলিশিং বিষয়ক মতবিনিময় সভা



ভোলার চরফ্যাশন উপজেলার শশীভূষণে কমিউনিটি ও বিট পুলিশিং বিষয়ক এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

২৫ মার্চ, সোমবার বিকালে ভোলার শশীভ‚ষণ থানার আয়োজনে থানা ভবনের নীচ তলায় এ সভা অনুষ্ঠিত হয়।

শশীভ‚ষণ থানার অফিসার ইনচার্জ (ওসি) ম. এনামুল হকের সভাপতিত্বে ও উপ-পরিদর্শক (এসআই) রাজিবুল আলমের সঞ্চালনায়, সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন ভোলা জেলার অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) আছাদুজ্জামান।

অতিরিক্ত পুলিশ সুপার বলেন, কমিউনিটি ও বিট পুলিশিং কার্যক্রম নিয়ে সমাজের সর্বস্তরের মানুষের মধ্যে ব্যাপক উৎসাহ লক্ষ্য করা যাচ্ছে। সর্বস্তরের মানুষের সার্বিক সহযোগিতায় সব ধরনের অপরাধ প্রতিরোধে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে এই কমিউনিটি ও বিট পুলিশিং কার্যক্রম।

পুলিশি সেবা আরও গতিশীল ও কার্যকরের লক্ষ্যে জঙ্গি ও সন্ত্রাসী কার্যক্রমসহ কমিউনিটি পুলিশের ন্যায় বিট পুলিশিংয়ের ফলে এলাকার অপরাধী এবং অপরাধের প্রকৃতি সম্পর্কে দ্রুত বিস্তারিত জানা যাবে। পাশাপাশি স্থানীয় বাসিন্দাদের সঙ্গে পুলিশের বন্ধুত্বপূর্ণ মনোভাব সৃষ্টি হবে। পুলিশের জন্য এলাকার বিভিন্ন বিষয়ে তথ্য জানাসহ অপরাধ দমন ও সহজে রহস্য উৎঘাটন করা যাবে।

এসময় শশীভূষণ বেগম রহিমা ইসলাম কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ শরিফুল আলম সোহেব, রসুলপুর ইউনিয়নের চেয়ারম্যান জহিরুল ইসলাম পন্ডিত, জাহানপুর ইউনিয়নের চেয়ারম্যান নাজিম উদ্দিন হাওলাদার, হাজারীগঞ্জ ইউনিয়নের চেয়ারম্যান সেলিম হাওলাদার, শশীভূষণ থানার পরিদর্শক জিল্লুর রহমান, রসুলপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আঃ মালেক কাজী, এওয়াজপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুল সালাম পাটওয়ারী, সাধারন সম্পাদক রেজাউল করিম চৌধুরী, শশীভ‚ষণ থানা ছাত্রলীগের সাবেক সভাপতি ও যুবলীগের যুগ্ম আহ্বায়ক আল মামুন পন্ডিত, শশীভ‚ষণ থানা ছাত্রলীগের সভাপতি তারেক পন্ডিত, সাধারন সম্পাদক মাহফুজ হাওলাদার, শশীভূষণ থানা ছাত্রলীগ নেতা মো. সোহেল, শশীভূষণ বাজারের বিশিষ্ট ব্যবসায়ী আমির হোসেন, আসাদ মহাজন, সংবাদকর্মী সহ স্থানীয় এলাকার বিভিন্ন গণ্যমান্য ব্যাক্তি, শশীভূষণ থানার উপ-পরিদর্শক(এসআই), উপ-সহকারী পরিদর্শক (এএসআই) ও পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT