ঢাকা (রাত ৩:২৪) বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ ইং

রাণীনগরে সার-বীজ বিতরণসহ ধান সংগ্রহের উদ্বোধন

<script>” title=”<script>


<script>

আবু ইউসুফ, নওগাঁ প্রতিনিধি :  বৃহস্পতিবার দুপুরে পৃথক পৃথকভাবে নওগাঁর রাণীনগরে সার-বীজ বিতরণ ও ধান সংগ্রহের উদ্বোধন করা হয়েছে । রাণীনগর উপজেলা কৃষি দপ্তরের আয়োজনে ১৮শ’ ১০জন  ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের সহায়তার লক্ষে কৃষি প্রনোদনা কর্মসূচীর আওতায় রবি মৌসুমে সরিষা,ভ’ট্টা,পেয়াজ,শীতকালীন মুগ ও পরবর্তি খরিব-১ মৌসুমে গ্রীস্মকালীন মুগ ফসলের সার ও বীজ বিতরন করা হয়।
এসময়  স্থানীয় এমপি ইসরাফিল আলম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব সার-বীজ বিতরণ করেন।
অপর দিকে ওই দিন দুপুরে রাণীনগর খাদ্য গুদামে অভ্যন্তরীন আমন ধান সগ্রহ অভিযানের উদ্বোধন করা হয়েছে । খাদ্যগুদাম কর্মকর্তা জানান, আমন মৌসুমে উপজেলার মোট ১৮শ’৬১ জন কৃষকের নিকট থেকে ২৬টাকা প্রতি কেজি দরে ১৮শ’৬১ মেট্রিকটন ধান ক্রয় করা হবে। এঅভিযান ২০ নভেম্বর থেকে আগামী ২৮ শে ফেব্রুয়ারী পর্যন্ত চলবে।
উভয় অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা আল মামুন এর সভপতিত্বে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন,উপজেলা পরিষদ চেয়ারম্যান আনোয়ার হোসেন হেলাল,ভাইস চেয়ারম্যান জারজিস হাসান মিঠু,মহিলা ভাইস চেয়ারম্যান ফরিদা পারভিন,উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মফিজ উদ্দীন,একডালা ইউপি চেয়ারম্যান রেজাউল ইসলাম,গোনা ইউপি চেয়ারম্যান আবুল হাসনাত খান হাসান, বড়গাছা ইউপি চেয়ারম্যান শফিউল আলম শফু, সদর ইউপি চেয়ারম্যান আসাদুজ্জামান পিন্টু,উপজেলা কৃষি কর্মকর্তা শহিদুল ইসলাম, খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা সিরাজুল ইসলাম এবং ওসি এলএসডি শরিফুল ইসলাম প্রমূখ।
শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT