ঢাকা (সকাল ৭:১৬) শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং

রাণীনগরে উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষানুরাগী মোঃ আনছার আলী

শ্রেষ্ঠ শিক্ষানুরাগী মোঃ আনছার আলী
শ্রেষ্ঠ শিক্ষানুরাগী মোঃ আনছার আলী



নওগাঁ প্রতিনিধি:-  রাণীনগর উপজেলায় প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির শ্রেষ্ঠ শিক্ষানুরাগী (বিদ্যাৎসাহী) সমাজসেবক নির্বাচিত হয়েছে খাস পারইল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ আনছার আলী। রাণীনগরের প্রত্যন্ত এলাকায় অবস্থিত প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি হিসেবে স্কুলের উন্নয়ন, বিকাশ, মেধাচর্চায় মননশীল এবং উৎসাহমূলক ভূমিকা ও অবদান রাখায় ‘জাতীয় প্রাথমিক শিক্ষা পদক প্রতিযোগীতা-২০১৯ এ উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষানুরাগী বাছাই কমিটি’  তাকে এ সম্মানে ভূষিত করেন।
উপজেলা শিক্ষা অফিসার আবুল বাসার শামসুজ্জামান জানান,  তিনি দ্বিতীয় বারের মতো স্কুলটির পরিচালনা কমিটির সভাপতির দায়িত্ব গ্রহণ করে স্কুলের ছাত্র-ছাত্রীদের মেধাবিকাশ, সংস্কৃতি চর্চায় প্রণোদনা ও এলাকায় শিক্ষা বিস্তারে অনন্য ভূমিকা রেখেছেন। স্কুলের উন্নয়ন এবং স্থানীয়ভাবে বহু শিক্ষার্থীদের আকৃষ্ট করে ছাত্র-ছাত্রীদের ভাল ফলাফল এবং শিক্ষকদের দক্ষতা বাড়াতে কার্যকর ভূমিকা রেখেছেন।বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল গফুর খান বলেন, মোঃ আনছার আলী সভাপতি হওয়ার পর থেকে বিদ্যালয়ের অনেক কিছুই হয়েছে, যা আমাদের ভবনায়ই ছিলো না।
আনছার আলী বলেন, “এই প্রাপ্তি বিদ্যালয়ের পরিচালনা পর্ষদ, শিক্ষক-শিক্ষিকা, ছাত্র-ছাত্রী ও এলাকাবাসী সবার। আমি সবার সহযোগিতা নিয়ে বিদ্যালয়ের উন্নয়নসহ শিক্ষা বিস্তারে কাজ করে যেতে চাই।”
উল্লেখ্য, জাতীয় প্রাথমিক শিক্ষা পদক প্রতিযোগীতা-২০১৮ তে মোঃ আনছার আলী রাণীনগর উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ সভাপতি নির্বাচিত হয়েছিলেন।
শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT