ঢাকা (বিকাল ৫:৫৬) শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং

রাজৈর উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স উদ্বোধন হলো আজ



মীর এম ইমরান, রাজৈরঃঃ মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও সংসদ সদস্য শাজাহান খান বলেছেন, মুক্তিযোদ্ধারা হচ্ছে সর্বকালের সর্বশ্রেষ্ঠ সন্তান, বর্তমান সরকার মুক্তিযোদ্ধাদের মাসিক ভাতা ৫০০ টাকা থেকে ক্রমান্বয়ে বাড়িয়ে ১২ হাজার টাকায় উন্নীত করেছেন। যা একটি নজীর বিহীন ঘটনা। মুক্তিযোদ্ধারা যা একসময় কল্পনাও করেননি।

তিনি রবিবার সকালে মাদারীপুরের রাজৈর উপজেলার টেকেরহাট বন্দরে তিনতলা বিশিষ্ট নবনির্মিত উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স এর উদ্বোধন শেষে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

রাজৈর মুক্তিযোদ্ধা সংসদের প্রশাসক ও উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহানা নাসরিন এর সভাপতিত্বে সভায় অন্যান্যের মধ্যে রাজৈর উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল মোতালেব মিয়া, রাজৈর পৌরসভার মেয়র শামীম নেওয়াজ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শেখ ফজলুল হক বাবুল, মহিলা ভাইস চেয়ারম্যান সেলিনা আক্তারসহ, মুক্তিযোদ্ধা, সাংবাদিক ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান শেষে দুঃস্থ পরিবারের মধ্যে আর্থিক অনুদানের চেক বিতরণ করেন প্রধান অতিথি। রাজৈর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ এর আয়োজন করেন।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT