ঢাকা (সকাল ৭:০২) বৃহস্পতিবার, ১৬ই মে, ২০২৪ ইং

রাজনগরে সিলিং ফ্যনের সঙ্গে ফাঁস লাগিয়ে গৃহবধূর আত্মহত্যা!

আত্মহত্যা



১৩ আগষ্ট বৃহস্পতিবার রাত ৮ টার দিকে নিজ ঘরের সিলিং ফ্যনের সঙ্গে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন গৃহবধু অনিকা লাল দেব (৪৮)।

তিনি মৌলভীবাজার জেলার রাজনগর উপজেলার ৮ নং মনসুর নগর ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের পঞ্চেশর গ্রামের মৃত নিতাই লাল দেবের স্ত্রী। রাজনগর উপজেলার ৮ নং মনসুর নগর ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ মামুনুর রশিদ বলেন, রাতে খবর পেয়ে আমি সাথে সাথে অনিকা লাল দেবের বাড়িতে গিয়ে দেখি সে তার নিজ শয়ন কক্ষে সিলিং ফ্যনের সঙ্গে গলায় ফাঁস দিয়ে ঝুলিয়ে আছে সে আজ অনেকদিন যাবত মানুষিক ভারসাম্যহীন অবস্থায় আছে, প্রায় ৭/৮ মাস পুর্বে তার স্বামী নিতাই লাল দেব হটাৎ করে মারাযান তার কোন সন্তান সন্তুুতি নেই।

স্বামী মারা যাবার পর অনিকা লাল দেব নিঃস্বন্তান হিসেবে তার দেবর কানাই লাল দেবের কাছে বসবাস করে আসছিলেন। ঘটনার দিন সকাল বেলা তার দেবর কানাই লাল দেব তার স্ত্রী কে নিয়ে শশুর বাড়ি বেড়াতে গেলে ঘরে আর কেউ না থাকায় ঐ দিন সন্ধার পর নিজ ঘরের সিলিং ফ্যনের সঙ্গে ঝুলে আত্মহত্যা করেন অনিকা লাল দেব।

রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল হাসেম দৈনিক মেঘনা নিউজ প্রতিনিধিকে জানান খবর পেয়ে পুলিশ তাৎক্ষণিক ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরন করা হয়েছে। শুনেছি তার স্বামী মারা যাওয়ার পর থেকে সে মানুষিক ভারসাম্যহীন হয়ে পড়েছে। তবে, প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে সে আত্মহত্যা করেছে ময়নাতদন্তের রিপোর্ট আসার পর পুরোপুরি জানা যাবে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT