ঢাকা (রাত ৯:০৩) বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং

রাজনগরে পৃথক সড়ক দুর্ঘটনায় প্রবাসিসহ নিহত ১,আহত ২



মৌলভীবাজার জেলার রাজনগর উপজেলায় মর্মান্তিক সড়ক দূর্ঘটনা ঘটেছে। মর্মান্তিক এই সড়ক ঘটনায় প্রবাসীর দেহ খন্ড বিখন্ড হয়ে যায়।

শনিবার রাত ৮টায় উপজেলার উত্তরভাগ ইউনিয়নের মুটুকপুর (কালামুয়া) সেতুর সম্মুখে এ ঘটনাটি ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার হায়পুর গ্রামের দুবাই প্রবাসী মোঃ মবু মিয়া (৩৩) মোটর সাইকেল যোগে হায়পুর থেকে মৌলভীবাজার-ফেঞ্চুগঞ্জ সিলেট মহাসড়কের সোয়াব আলী বাজারের দিকে যাওয়ার পথে  হঠাৎ করে মবু মিয়ার চলন্ত হোন্ডাটিকে পিছন থেকে এসে একটি দ্রুতগামী ট্রাক (ঢাকা মেট্রো ট-১৩-৪৫৭৮) ধাক্কা দিলে হোন্ডাসহ মবু মিয়া মহাসড়কে পড়ে গিয়ে তার সারা শরীর খন্ড বিখন্ড হয়ে যায়।

স্থানীয়রা ঘটনাস্থলে এসে শুধু তার দুই পায়ের অস্থিত্ব পান। নিহত মবু মিয়া হায়পুর গ্রামের রহিম মিয়া’র পুত্র। তার স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে সন্তান রয়েছে।ঐ গ্রামের বাসিন্দারা জানান, ঘটনার খবর পেয়ে স্থানীয়রা ঘটনা স্থলে ছুটে আসলে চালক গাড়ি নিয়ে পালানোর চেষ্ঠা করলে তাৎক্ষনিক মুটুকপুর গ্রামের ট্রাক চালক আতিকুর রহমান জীবন বাজি রেখে মোটরসাইকেল যোগে ঘাতক ট্রাক ও চালককে আটকিয়ে ফেলেন।তিনি আরো জানান, নিহত মবু মিয়া দেড় মাস আগে দুবাই থেকে ছুটি কাটাতে দেশে এসেছেন।

এ ঘটনায় তার স্ত্রী ও বাচ্চারা একেবারে ভেঙ্গে পড়েছেন।এদিকে ওই ঘটনাস্থল রাতে দেখতে এসে আরো দুইজন পৃথক আরেক সড়ক দূর্ঘটনার স্বীকার হয়েছেন।শনিবার দিবাগত রাত প্রায় ৯টার দিকে মৌলভীবাজার-ফেঞ্চুগঞ্জ-সিলেট মহসড়কের সোয়াব আলী বাজারের পাশে একটি ট্রাক এসে ধাক্কা দিয়ে সড়কের বাহিরে ফেলে দেয় তাদের। এই ঘটনায় আহত হন একই গ্রামের কনা মিয়া ও রফিক মিয়া।তাৎক্ষনিক স্থানীয় বাসিন্দারা ওই ঘটনাস্থলে আসলে ট্রাকসহ চালক পালিয়ে যায়।পরে আহতদের উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

রোববার সকালে স্থানীয়রা জানান, আহত কনা মিয়া’র শারীরিক অবস্থা এখনো শঙ্কামুক্ত নয় তাহাকে নিবিড় পর্যবেক্ষনে রাখা হয়েছে।

রাজনগর থানা পুলিশ জানান, এ ঘটনায় ঘাতক ট্রাক চালক আবুল মালেককে ট্রাকসহ পুলিশ হেফাজতে রাখা হয়েছে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT