ঢাকা (সন্ধ্যা ৬:৩০) রবিবার, ১৬ই জুন, ২০২৪ ইং
শিরোনাম
Meghna News দাউদকান্দিতে এমপি’র তহবিল থেকে অসহায় পরিবারের মাঝে নগদ অর্থ বিতরণ Meghna News ফ্রেন্ড’স জোন পক্ষ থেকে সকলকে পবিত্র ঈদ- উল-আযহা’র শুভেচ্ছা Meghna News আমি ও আমার পরিবার গৌরীপুরবাসীর কাছে চিরকৃতজ্ঞ ও ঋণী- সোমনাথ সাহা Meghna News সিলেটের শুল্ক স্টেশন গুলোতে চুনাপাথর আমদানিতে বেড়েছে রাজস্ব আদায় Meghna News সিলেট ও শ্রীমঙ্গলে ঝড় ও বজ্রাপাতের সংখ্যা সবচেয়ে বেশি Meghna News দুঃখের ছাপাখানা ~ হোসাইন মোহাম্মদ দিদার  Meghna News মেঘনায় নির্বাচনের আড়াই বছর পর চেয়ারম্যান নির্বাচিত Meghna News সিলেটে বৃস্পতিবার সকাল থেকে ভারী বৃষ্টিপাত, ফের জলাবদ্ধতার শঙ্কা Meghna News ঈদুল আজহা কবে ও সরকারি ছুটি কতদিন (২০২৪ ইং-১৪৪৫ হিজরি) Meghna News শ্রেণি কক্ষে ক্লাস নিচ্ছেন এসিল্যান্ড, মনোযোগী শিক্ষার্থীরা

মেডিকেল কলেজে ভর্তির সুযোগ পাওয়া ৩ শিক্ষার্থীকে সংবর্ধনা



২০২৩-২০২৪ শিক্ষাবর্ষে ময়মনসিংহের গৌরীপুর মহিলা কলেজ থেকে এমবিবিএস ভর্তি পরীক্ষায় সুযোগ পাওয়া ৩ কৃতি শিক্ষার্থীকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার (২৩ মে) দুপুরে অধ্যক্ষ কার্যালয়ে এ সংবর্ধনা প্রদান করে কলেজ কর্তৃপক্ষ। এ সময় কৃতি শিক্ষার্থীদের ফুলেল শুভেচ্ছা ও ক্রেস্ট প্রদান করা হয়।

 

সংবর্ধিত শিক্ষার্থীরা হলো জামালপুর শেখ হাসিনা মেডিকেল কলেজে ভর্তির সুযোগ পাওয়া জান্নাতুল মাওয়া, বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজে সুযোগ পাওয়া সুরাইয়া সুলতানা মৌ ও নেত্রকোণা মেডিকেল কলেজে সুযোগ পাওয়া ঝর্ণা আক্তার।

গৌরীপুর মহিলা কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ ফারুক হায়দার হোসেনের সভাপতিত্বে ও সহকারী অধ্যাপক মো. তারিকুল ইসলামের সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন রসায়ন বিভাগের সহকারী অধ্যাপক মো. তামজিদুর রহমান, শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক সহকারী অধ্যাপক মো. আব্দুল ছিদ্দিক, হিসাববিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক শারমিন রহমান, মনোবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান সহকারী অধ্যাপক মোহাম্মদ মনিরুল ইসলাম, প্রভাষক সৌমিত্র চন্দ্র দাস, প্রভাষক মাহবুব আলম, মনোবিজ্ঞান বিভাগের প্রভাষক মো. মোস্তাকিম, ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের প্রভাষক সেলিম আল রাজ, প্রভাষক মো. আব্দুল আলীম খান, লাইব্রেরিয়ান মো. কামাল হোসেন ও প্রভাষক নাঈম আহমেদ দিহান প্রমুখ।

সভাপতির বক্তব্যে অধ্যক্ষ ফারুক হায়দার হোসেন কৃতি শিক্ষার্থীদের ডাক্তার হয়ে গৌরীপুর তথা দেশের মুখ উজ্জ্বল করার আহ্বান জানান।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT