ঢাকা (সকাল ৭:৩৪) শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ ইং

মহেশখালীতে দেড় লক্ষ ইয়াবা সহ আটক ২, কার্ভাড ভ্যান জব্দ

<script>” title=”<script>


<script>

কক্সবাজার জেলা প্রতিনিধি :  মহেশখালীতে ইতিহাসের সবোর্চ্চ পরিমাণ ১.৫ লক্ষ পিস ইয়াবাসহ চালানের সহযোগী দু জন ও একটি কার্ভাড ভ্যান জব্দ করেছে মহেশখালী থানা পুলিশ। জানা যায় আজ সকালে ছোট মহেশখালী ইউনিয়নের ডেইল পাড়া ৭নং ওয়ার্ডের মেম্বার ওসমান গনি এর বাড়ি থেকে এই ইয়াবা চালান হয়।
ইয়াবা চালানে কয়েক মিনিটের মধ্যেই গোপন সূত্রে খবর পেয়ে মহেশখালী থানার অফিসার ইনচার্জ প্রভাষ চন্দ্র ধর এর নেতৃত্বে তদন্ত কমিটির ওসি বাবুল আযাদের বিচক্ষণতায় লম্বা ঘোনা নামক স্থান থেকে এ বৃহৎ পরিমাণ ইয়াবাসহ দুই সহযোগী ও একটি কার্ভাড ভ্যান আটক করেন। আটকের পর মহেশখালী থানায় এক ব্রিফিংয়ে মহেশখালী থানার অফিসার ইনচার্জ প্রভাষ চন্দ্র ধর জানান ছোট মহেশখালী ৭নং ওয়ার্ডের মেম্বারের বাড়িতে গতকাল রাতে অবস্থান নেন ইয়াবাচালান কারীরা । পরে সকালে ইয়াবা নিয়ে যাওয়ার সময় লম্বা ঘোনা নামক স্থান থেকে ইয়াবাসহ দুই কারবারি কে আটক করি। ইয়াবার পরিমাণ প্রায় ১.৫ লক্ষ পিস।
আটক হওয়া ইয়াবা কারবারিদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা এর আগেও ৩০হাজার পিস ইয়াবা চালান করছিল বলে স্বীকার করেন। এদিকে ইয়াবা ব্যবসায়ীর সাথে জড়িত সকলকে আইনের আওতায় আনার জন্য বিশেষ অভিযান অব্যাহত আছে। ইয়াবা আটকের পর থেকে ওসমান গনি মেম্বার আত্মগোপনে চলে যান। আটককৃত ব্যক্তিরা প্রথম ধাপে ৩০ হাজার পিস ইয়াবা নিয়ে গেছিলেন ওসমান মেম্বারের কাছ থেকে এবং দ্বিতীয় ধাপে দেড় লক্ষ পিস ইয়াবা নিয়ে যাওয়ার সময় হাতেনাতে আটক করে পুলিশ ।দীর্ঘদিন ধরে মেম্বারের পরিবারের সদস্যরা ইয়াবা ব্যবসা চালিয়ে আসছেন বলে জানা গেছে।
আটক হওয়া একজনের বাড়ি চট্টগ্রামের কালামিয়া বাজার এলাকার আয়ুব আলীর ছেলে মোঃ করিম উল্লাহ (৩৫) অন্য জনের বাড়ি সুনামগঞ্জের তাহিরপুরের লাকসামের সোলাইমানের ছেলে নূর মোহাম্মদ (৩২)। তাদেরকে প্রচলিত মাদক দ্রব্য আইনের মামলা রুজু করে চালান করা হচ্ছে।
শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT