ঢাকা (সন্ধ্যা ৭:৩৮) শনিবার, ৪ঠা মে, ২০২৪ ইং

মডেল প্রেসক্লাব চাঁপাইনবাবগঞ্জের কমিটি গঠন



চাঁপাইনবাবগঞ্জে কর্মরত সংবাদকর্মীদের অন্যতম সংগঠন “মডেল প্রেসক্লাব” এর দ্বি-বার্ষিক নতুন কমিটি গঠন করা হয়েছে। শুক্রবার (১৯ জানুয়ারী) রাতে শহরের বিশ্বরোড মোড় এলাকায় অবস্থিত প্রতিষ্ঠানের অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত এক সভায় প্রেসক্লাবের সদস্যদের সর্বসম্মতিতে এই কমিটি গঠন করা হয়।

 

এ সময় বহুল প্রচলিত জাতীয় দৈনিক আজকের বিজনেস বাংলাদেশ পত্রিকার জেলা প্রতিনিধি মো. রবিউল হক টুটুলকে সভাপতি এবং জনপ্রিয় স্যাটেলাইট টেলিভিশন ‘বাংলাভিশন’ এর জেলা প্রতিনিধি এস এম সাখাওয়াত জামিল দোলনকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে মোট ১৩ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

 

নির্বাচিত কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি দৈনিক খবর পত্রের জেলা প্রতিনিধি মো. সেতাউর রহমান, সহ-সম্পাদক দৈনিক সোনালী খবরের জেলা প্রতিনিধি মো. হাবিবুল্লাহ সিপন, সাংগঠনিক সম্পাদক দৈনিক নবচেতনার জেলা প্রতিনিধি মো. জারিফ হোসেন, অর্থ ও দপ্তর সম্পাদক দৈনিক স্বদেশ বিচিত্রার বিশেষ প্রতিনিধি মো. ইয়াসিন আরাফাত এবং তথ্য ও প্রচার সম্পাদক দৈনিক ঢাকার ডাকের মো. সফিকুল ইসলাম ভুট্টু।

 

এ সময় কার্যকরী সদস্য হিসেবে দৈনিক খবর পত্রের আঞ্চলিক প্রতিনিধি মো. আমিনুল হক এবং সদস্য হিসেবে দৈনিক সবুজ নিশানের জেলা প্রতিনিধি মো. শাহাদাত হোসেন, দৈনিক দিনের কন্ঠের জেলা প্রতিনিধি মো. হানিফ মেহমুদ, দৈনিক আমাদের মাতৃভূমির জেলা প্রতিনিধি মো. জাহিদ হাসান, মুভি বাংলার জেলা প্রতিনিধি মো. আসাদুল্লাহ সনি ও দৈনিক আলোকিত প্রতিদিনের জেলা প্রতিনিধি মো. আবু হানজালাকে নির্বাচিত করা হয়।

 

পরে নবনির্বাচিত কমিটিকে বরণ করে নেন সদস্যগণ।

 

উল্লেখ্য, ২০১৯ সালে প্রতিষ্ঠিত মডেল প্রেসক্লাব প্রথমে এক বছর মেয়াদী কমিটি গঠন করলেও পরবর্তীতে গঠনতন্ত্র সংশোধন করে পরবর্তী কমিটিগুলো দুই বছর মেয়াদে করার সিদ্ধান্ত গৃহিত হয়।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT