ঢাকা (সন্ধ্যা ৬:৩২) বৃহস্পতিবার, ১৬ই মে, ২০২৪ ইং

বিয়ে অনুষ্ঠানে মারামারি থামাতে গিয়ে মহিলা নিহত

গাইবান্ধা জেলা



গাইবান্ধার সাঘাটা উপজেলায় ভাগ্নের বিয়ে অনুষ্ঠানে মারামারি থামাতে গিয়ে ধাক্কায় রওশন আরা (৬৫) নামে এক বৃদ্ধা নিহত হয়েছে। সে মথরপাড়া গ্রামের মৃত কুদ্দুছ মিয়ার স্ত্রী ।

পুলিশ ও পরিবার সূত্রে জানা যায়, সাঘাটা উপজেলার ঘুড়িদহ ইউনিয়নের যাদুর তাইড় গ্রামে (চৌধুরী পাড়া) মৃত আব্দুল ওহাবের ছেলে রাশেদ মিয়ার বিয়ে অনুষ্ঠানে আসেন রওশনআরা (৬৫)।

উক্ত বিয়ের অনুষ্ঠানে সাউন্ড সিস্টেমের এমপ্লিফায়ার হারিয়ে যায়। এঘটনায় একই গ্রামের রফিকুল ইসলামের ছেলে সমাপ্ত ইসলামকে চোর সন্দেহ করায় উভয় পরিবারের মধ্যে দ্বন্দ্বের সৃষ্টি হয়।

এ ঘটনার সূত্র ধরে বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) বিকেলে সমাপ্ত ইসলামের আত্মীয় স্বজনের ১০/১২ জনের একটি দল ক্ষিপ্ত হয়ে ধারালো অস্ত্র নিয়ে রাশেদের বাড়িতে হামলা চালায়।

এ সময় রওশনআরা বাঁধা দিলে হান্নান মুন্সি হাত দিয়ে সজোরে ধাক্কা দিলে সে দরজার খুটির বাঁশের সাথে ধাক্কা খেয়ে মাটিতে পড়ে যায়। এতে সে আহত হলে প্রথমে তাকে সাঘাটা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়। তার অবস্থার অবনতি হলে বগুড়া জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সেখানে তার মৃত্যু হয়।

এ ঘটনায় ২৩ ফেব্রুয়ারি শুক্রবার সকালে সাঘাটা থানা অফিসার ইনচার্জ মমতাজুল হক ও এ এস আই শাহাজাহান ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ব্যাপারে সাঘাটা থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

সাঘাটা থানা অফিসার ইনচার্জ মমতাজুল হক বলেন, ঘটনাস্থল পরিদর্শন শেষে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT