ঢাকা (রাত ৪:১৬) শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ ইং

বিদ্রোহী প্রার্থীকে গুলি করে হত্যার হুমকির অভিযোগ নৌকার প্রার্থীর বিরুদ্ধে

<script>” title=”<script>


<script>

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার রহনপুর পৌরসভা নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী মতিউর রহমান খানকে গুলি করে হত্যার হুমকি দেয়ার অভিযোগ উঠেছে। আর অভিযোগ উঠেছে খোদ কেন্দ্র ঘোষিত আওয়ামীলীগের মনোনীত নৌকা প্রতিকের প্রার্থী গোলাম রাব্বানী বিশ্বাসের বিরুদ্ধে।

শুক্রবার বিকালে স্থানীয় একটি প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে এমন অভিযোগ করেন আওয়ামীলীগের বিদ্রোহী মেয়র প্রার্থী মতিউর রহমান খান। এ সময় তিনি হত্যার হুমকি দেয়ার সময়কার কথোপকথনের অডিও ক্লিপ সাংবাদিকদের সরবরাহ করেন। এ সময় সংবাদ সম্মেলনে মেয়র প্রার্থী মতিউর রহমান খান লিখিত বক্তব্যে বলেন, মনোনয়নপত্র জমাদানের পর থেকেই প্রার্থীতা থেকে সড়ে দাঁড়ানোর জন্য আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতিকের প্রার্থী গোলাম রাব্বানী বিশ্বাস বিভিন্ন ভাবে চাপ প্রয়োগ করে আসছেন। এমনকি গত ১১ই জানুয়ারি সোমবার দুই দফা মোবাইল ফোনে গুলি করে হত্যার হুমকিও প্রদাণ করেন তিনি।

অভিযোগে মতিউর রহমান খান জানান, মুঠোফোনে গোলাম রাব্বানী বলেন, “আমি তো মেয়র হবই। তোকে মেরে ফেলে হলেও মেয়র হবো।” আর এতে তিনি (মতিউর রহমান খান) ও তার পরিবারের সদস্যরা চরম নিরাপত্তাহীনতায় আছেন বলে সংবাদ সম্মেলনে অভিযোগ করেন তিনি। আর তাই আসন্ন নির্বাচনে আইনশৃঙ্খলা বাহিনীর সহযোগিতাসহ লেভেল প্লেয়িং ফিল্ড তৈরির জন্য নির্বাচন কমিশনের কাছে দাবি জানান মতিউর রহমান খান।

উল্লেখ্য, ৩০ জানুয়ারি শনিবার তৃতীয় ধাপে চাঁপাইনবাবগঞ্জের রহনপুর পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে। আর রহনপুর পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মতিউর রহমান খান বিদ্রোহী হয়ে নির্বাচনে অংশগ্রহণ করায় তাকে দল থেকে বহিষ্কারের সুপারিশ করা হয়েছে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT